প্রচ্ছদ বিশ্ব সংবাদ

হাত মেলাতে পারেননি কিশোরী বাড়িতে ছুটে গিয়ে চুমু খেলেন স্বয়ং যুবরাজ

282
পড়া যাবে: < 1 minute

অনেক চেষ্টার পরেও আবুধাবির যুবরাজের সঙ্গে হাত মেলাতে পারেনি এক কিশোরী। এ কারণে মন খা’রাপ হলেও পরে অনেক বড় সুযোগ পেয়েছে সে। লাইনে দাঁড়িয়ে যার সঙ্গে হাত মেলাতে চেয়েছিল কিশোরী, সেই তিনিই পৌঁছে গেলেন তাদের বাড়িতে।যুবরাজ শেখ মুহাম্ম’দ বিন জায়েদ আবুধাবির রাষ্ট্রপতির প্রাসাদে গিয়েছিলেন।সেখানে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি কয়েকজন শি’শু, কিশোর-কিশোরীও উপস্থিত ছিল।

যুবরাজকে এত কাছে পেয়ে তারা বেশ আনন্দে ছিল। সুযোগ পেয়ে সবাই তার সঙ্গে হাত মিলিয়ে নিচ্ছিল। তাদের মধ্যে ওই কিশোরীর এতটাই উত্সাহ ছিল যে, সে এক সারি থেকে দৌড় দিয়ে অন্যদিকের সারিতে চলে যায়। যাতে হাত মেলানোর সুযোগ কোনো ভাবেই হাতছাড়া না হয়।কিন্তু এতো চেষ্টার পরেও কিশোরীর মনের ইচ্ছা পূরণ হয় না। যুবরাজ ওই সারির সবার সঙ্গে হাত মেলালেও ওই কিশোরীর সঙ্গে হাত না মিলিয়ে এগিয়ে যান।

তিনি সম্ভবত খেয়াল করেননি। স্বাভাবিক ভাবেই মুখ ভার হয়ে যায় ওই কিশোরীর। কিন্তু কিছু করার ছিল না।তবে তার কপালে এর থেকেও বড় সুযোগ অ’পেক্ষা করছিল, তা সে জানত না। জানা গেছে, ওই কিশোরীর নাম আয়েশা আল মাজরোউই, আবু ধাবিতেই বাড়ি। শেখ মুহাম্ম’দ বিন জায়েদের সঙ্গে তার হাত না মেলাতে পারার ঘটনা ধ’রা পড়ে ক্যামেরায়। সেই কথা যায় তার কানেও। এরপর আয়েশার বাড়িতে পৌঁছে যান তিনি।

যার সঙ্গে হাত মেলাতে না পেরে দুঃখ করছিল, তাকে বাড়িতে পেয়ে আয়েশার আনন্দ আর ধরে না। সেদিনের দুঃখের মুহূর্তে উবে আয়েশার যেন হাতে চাঁদ পাওয়ার মতো দশা।যুবরাজ, আয়েশা ও তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কা’টান। আয়েশা ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছবিও তোলেন। সেই সব ছবি পোস্টও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলো দেখে যুবরাজের প্রশংসা করেছেন নেটিজেনরা।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 218
    Shares