প্রচ্ছদ বাংলাদেশ জেলা

*বরিশালে প্রবাসীর বাড়ি,পুকুর থেকে তিনজনের লাশ উদ্ধার*

189
পড়া যাবে: < 1 minute

বরিশালের বানাড়ীপাড়া উ’পজেলার সলিয়াবাকপুর থেকে এ’কই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ’নিবার (৭ ডিসেম্বর) সকালে তাদের ম’রদেহ উ’দ্ধার করা হয়।নি’হতরা হলেন- সলিয়াবাকপুর ইউনিয়নের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের মা মরিয়ম বেগম (৭০), ভগ্নিপতি শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই ইউসুফ (৩২)।

পু’লিশ জানায়, বৃদ্ধা মরিয়মের মরদেহ মেলে ঘরের বেলকনিতে, শফিকুল আলমের মরদেহ অন্য ঘরে এবং পুকুরে হাত পা বাঁধা অবস্থায় ইউসুফের মরদেহ পাওয়া যায়। শুক্রবার (৬ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার সলিয়াবাকপুর ই’উনিয়নের ৫নং ওয়ার্ডে এ হত্যাকা’ণ্ড ঘটে।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আবদুর রবের বৃ’দ্ধ মা মরিয়মসহ ওই তিনজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।গভীর রাতে দু’র্বৃত্তরা প্রবাসীর একতলা বাড়িতে ঢুকে তাদের হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়।

ঘরের বেলকনি থেকে বৃ’দ্ধ মায়ের মরদেহ এবং একটি কক্ষ থেকে আবদুর রবের ভ’গ্নিপতির মরদেহ উ’দ্ধার করা হয়। এছাড়াও রবের খালাতো ভাইয়ের ‌ম’রদেহ হাত পা বাঁধা অবস্থায় বাড়ির পিছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।নি’হতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানোর প্র’ক্রিয়া চলছে। ঘ’টনার ত’দন্ত চলছে’ জানান ওসি।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 68
    Shares