প্রচ্ছদ বাংলাদেশ জেলা

*ট্রলারে বসে জু’য়া খেলার সময়, আটক ৩৫*

75
পড়া যাবে: < 1 minute

পিরোজপুরের স্বরূপকাঠির স’ন্ধ্যা নদীতে ট্রলারে করে জুয়া খেলার সময় ৩৫ জুয়াড়িকে আটক করেছে নেছারাবাদ থানা পুলিশ। এসময় পু’লিশ জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ জব্দ করে।আটককৃতদের ভ্রাম্যমান আদালতে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান শেষে শনিবার সকালে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  আটককৃতরা উপজেলার বলদিয়া, সুটিয়াকাঠি ও সোহাগদল ইউনিয়নের বাসিন্দা।

পু’লিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শু’ক্রবার রাতে নেছারাবাদ থানার এস আই মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সন্ধ্যা নদীর জলাবাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ এম ভি কলাভিটা নামক একটি ইঞ্জিন চালিত ষ্টিলবোডি ট্রলারে জুয়া খেলারত অবস্থায় থাকা ৩৫ জুয়াড়িকে আটক করে। পরে আটককৃতদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নি’র্বাহী অফিসার  সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন।

আরও পড়ুন:  ইয়াবাসহ ৭১ বাংলা টিভির সাংবাদিক ও ক্যামেরাম্যান গ্রেফতার

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত ক’র্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার জানান, নেছারাবাদ থানায় পুলিশের ব্যাপক অভিযানের কারনে জুয়াড়িরা নদীকে তাদের নিরাপদ স্থান হিসেবে ধরে নিয়েছিল। কি’ন্তু পুলিশের কড়া নজরদারীর কারনে তারা এড়াতে পারেনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 82
    Shares