প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মীর বিএনপিতে যোগ

332
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মী বিএনপিতে যোগ দিয়েছেন। এ উপলক্ষে উপজেলার বহুরিয়া ইউনিয়নে এক কর্মী সমাবেশের আয়োজন করে বিএনপি। কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি মো. আবুল কালাম আজাদা সিদ্দিকী। সমাবেশে বহুরিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১২৮ জন আওয়ামী লীগের নেতা-কর্মী ফুলের তোরা দিয়ে বিএনপিতে যোগদান করেন। রবিবার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম নয়া বিষয়টি জানিয়েছেন।

বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আব্দুস সামাদ জানান, আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মীর বিএনপিতে যোগদান উপলক্ষে শুক্রবার বহুরিয়া ইউনিয়নে এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়।মোহাম্মদ আওলাদ হোসেন, বুদ্দু মিয়া, নায়েব আলী ও আমির হোসেনসহ বিএনপিতে যোগদান করা আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, সম্প্রতি বিভিন্ন ওয়ার্ডে সম্মেলন হয়েছে। কিন্তু সেখানে দলের জন্য যারা ত্যাগী তাদের কোন পদ দেওয়া হয়নি। তাই ক্ষোভে তারা দল ত্যাগ করেন।

আরও পড়ুন:  *টা'ঙ্গাইলে ৯১ বছর ধরে কবরের পাশে অবিরাম চলছে কোরআন তেলা'ওয়াত*

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফজল মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য করেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জামুর্কি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, ভাওড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সাহিদুর রহমান খান সাইদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এজিএস ডি এম শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 490
    Shares