Bangla News

স্বামী অজয় ​​দেবগনের সঙ্গে রোমান্সে টাব্বু, ক্ষুব্ধ কাজলের কাণ্ড

বিনোদন ডেস্ক : ৯০-দশকের অন্যতম জনপ্রিয় জুটি অজয় দেবগন ও কাজল। সেই শুরুর সময় থেকে অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও জুটি বেঁধেছেন তারা। তাদের একসাথে দেখতে পছন্দও করেন সাধারণমহল।

তবে এই মুহূর্তে তাদেরই কলহের খবর প্রকাশ্যে এসেছে মিডিয়ার সূত্র ধরে। জানা গিয়েছে, টাব্বুর জন্যই এই জুটির মধ্যে বিবাদ দেখা গিয়েছে। আর খুব স্বাভাবিকভাবেই সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটজনতার একাংশের মাঝে তুমুল শোরগোল পড়েছে।

কয়েকদিন আগেই বড়পর্দায় অজয় দেবগনের ‘ভোলা’ মুক্তি পেয়েছে। ছবিতে অভিনেতার পাশাপাশি দেখা মিলেছে টাব্বুরও। এখনো পর্যন্ত মিডিয়ার পাতায় নিজের এই ছবির সূত্র ধরেই চর্চায় রয়েছেন অভিনেতা।

এদিন ছবির প্রচারের খাতিরে মিডিয়ার সামনে অভিনেতার সাথে উপস্থিত ছিলেন টাব্বুও। ক্যামেরার সামনে ঘনিষ্ঠভাবেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল তাদের। আর সেইসময়ই সেখানে উপস্থিত হন কাজল আর ক্ষোভে ফেটে পড়েন। আপাতত, এমনই তথ্য মিলেছে মিডিয়া সূত্রে।

ছবির প্রচারে গিয়ে অভিনেত্রীর কোমরে হাত দিয়েই ক্যামেরার সামনে দিয়েছিলেন পোজ। এদিন সবুজ রঙের হালকা সিফন শাড়িতেই দেখা মিলেছিল অভিনেত্রীর। অভিনেতার পরনে ছিল কালো টিশার্ট ও ছাই রঙের ডেনিম। সাথে পরেছিলেন নস্যি রঙের জ্যাকেটও। তবে ছবির প্রচারের সময় যখন ক্যামেরার সামনে একে অপরের সাথে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে ছিলেন তারা।

তখনই, সেখানে প্রবেশ করেছিলেন কাজল। আর ঐ মুহূর্তে টাব্বুর সাথে অভিনেতাকে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে থাকতে দেখে ক্ষোভে ফেটে পড়েন অভিনেত্রী। এমনকি শোনা গিয়েছে, তিনি টাব্বুকে কয়েকটা কটু কথাও শুনিয়ে দিয়েছিলাম সকলের সামনে।

উল্লেখ্য এর মাঝেই জানা গিয়েছে, অজয় দেবগন ও টাব্বু ছোট থেকেই একে অপরকে চেনেন। দীর্ঘদিনের বন্ধুত্ব তাদের। অনস্ক্রিন হোক কিংবা অফস্ক্রিন , তাদের বন্ধুত্বের কথা অজানা নয় কারোরই। তবে সম্প্রতি উল্লেখ্য খবর প্রকাশ্যে আসার পর থেকেই মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চিত অজয়-কাজলের পাশাপাশি টাব্বুও।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button