Bangla News

বাড়ি থেকে প্রাইভেটকার চুরি, গ্যাস শেষ হওয়ায় ফেলে পালালো চোরেরা

বাংলা ম্যাগাজিন ডেস্ক : চট্টগ্রামের মীরসরাইয়ে চুরি হওয়া একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর সাড়ে ৬টায় মীরসরাই সদরের লায়লা কাননের সামনে রাখা প্রাইভেটকার (চট্ট মেট্রো গ ১১-৯৫৬০) চুরি করে নিয়ে যায় দুই চোর। এরপর দুপুরে মীরসরাই থেকে ৩০ কিলোমিটার দূরে পার্শ্ববর্তী সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় গ্যাস শেষ হওয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে গাড়ি রেখে পালিয়ে যায় তারা।

প্রাইভেটকার মালিক সৈয়দ জাহিদ হাসান বলেন, বৃহস্পতিবার ভোর ৬টায় আমি অফিস শেষ করে (নাইট শিফট) বাসায় ঘুমাতে যাই। ঘুম থেকে উঠে দেখি, বাড়ির উঠানে রাখা প্রাইভেটকার নেই। তখন সিসিটিভি ফুটেজে দেখতে পাই দুই যুবক গাড়ির দরজার তালা ভেঙে, জিপিএস ট্র্যাকার খুলে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। পরে খবর পাই, সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় সড়কের পাশে গাড়িটি রয়েছে। গিয়ে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসি।

মীরসরাই থানার ওসি মো. কবির হোসেন জানান, থানায় গাড়ি চুরির লিখিত অভিযোগ পেয়ে দ্রুত পদক্ষেপ নিলে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় গাড়িটি পাওয়া যায়। এরপর মালিককে গাড়ি বুঝিয়ে দেওয়া হয়েছে। গাড়ি চুরির সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button