প্রচ্ছদ বাংলাদেশ জেলা

*দুই পায়ের মধ্যে আটকে শিক্ষিকা’কে মারধর*

132
পড়া যাবে: < 1 minute

তু’চ্ছ ঘটনার জেরে বরিশালে পশ্চিম কমিশনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকাকে প্রকাশ্যে মারধর করেছেন অপর জুনিয়র এক শিক্ষিকা।ইতোমধ্যে। তারা দু’জনই বরিশালের মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের ৯৩নং পশ্চিম কমিশনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।ওই ভিডিওতে দেখা যায়, জুনিয়র ওই শিক্ষিকা জ্যেষ্ঠ শিক্ষিকাকে উপুর করে দুই পায়ের মধ্যে আট’কে ধরেছেন এবং এক হাত দিয়ে মাথা চেপে ধরে অন্য হাত দিয়ে একের পর এক থাপ্পড় দিয়ে যাচ্ছেন। এ সময় অন্য এক নারী এসে তাদের ছাড়িয়ে দেয়ার চেষ্টা করছেন এবং বিদ্যালয়ের শি’শু শিক্ষার্থীরা এ দৃশ্য দাঁড়িয়ে দেখছে।

আরও পড়ুন:  বরিশালের ত্রা'স আব্বা গ্রুপ, ত'দবির য'ন্ত্রণায় অ'সহায় পুলিশ

স্কুলের শিক্ষার্থী’রা জানান, মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের ৯৩নং পশ্চিম কমিশনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিকেল ৩টার দিকে পরীক্ষা চলাকালীন স’হকারী জ্যেষ্ঠ এক শিক্ষিকার সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বাগবিতণ্ডা হয় অপর এক সহকারী জুনিয়র শিক্ষিকার। এক পর্যায়ে শ্রেণি কক্ষের দরজা বন্ধ করে হঠাৎ করেই জ্যেষ্ঠ শিক্ষিকাকে মারধর করে সহকারী জুনিয়র ওই শিক্ষিকা। জ্যেষ্ঠ শিক্ষিকার চিৎকার শুনে বিদ্যালয়ের শিক্ষিকাসহ আশপাশের লোকজন জড়ো হন। এ সময় পু’নরায় সবার সামনে জ্যেষ্ঠ শিক্ষিকাকে মারধর করেন জুনিয়র শিক্ষিকা।

এদিকে, জ্যেষ্ঠ শিক্ষিকাকে জুনিয়র এক শিক্ষিকা, শিক্ষার্থী ও স্থা’নীয়দের সামনে মারধরের বিষয়টি নৈতিকতার অবক্ষয় বলে দাবি করেছে স্থানীয়রা। এ ঘটনায় তারা বিচার দাবি করেছেন।এদিকে উ’পজেলা শিক্ষা কার্যালয়ে বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গে তদ’ন্ত করে প্রতিবেদন জেলা শিক্ষা কার্যালয়ে জমা দিয়েছে।বরিশাল উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনা সত্য’তা নিশ্চিত করেছেন। আর লিখিত অভিযোগ পাওয়ার পরপরই দোষী ওই শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করে, তার বি’রুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. আবদুল লতিফ ম’জুমদার।

আরও পড়ুন:  হোটেলে অ’বৈধ যৌ’নমি’লনের সময় কলেজছাত্রীসহ ছাত্রলীগ নেতা ধরা

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 51
    Shares