প্রচ্ছদ খেলা ক্রিকেট

এমন মন্তব্য করা ঠিক হয়নিঃ ইমরুল

45
পড়া যাবে: < 1 minute

বিখ্যাত হলে সমালোচনা হবেই’- দুই দিন আগে এমন মন্তব্য করে সমালো’চনায় পড়তে হয়েছে ইমরুল কায়েসকে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এই বাঁহাতি ব্যাটসম্যান এবার ‘বললেন এমন মন্তব্য করা উচিত হয়নি তাঁর।’

রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ’ শেষে জিটিভির উপস্থাপককে দেয়া সাক্ষাৎকারে ইমরুল বলেন, ‘ওটা (বিখ্যাত মন্তব্য ‘করা) আমি বলেছি এক ভাবে। ওরা (সাংবাদিক) বুঝেছে আরেক ভাবে। তারপরেও আমার এমন মন্তব্য করা উচিত হয়নি।

ওরা বলছিল আমি অফ ফর্মে ‘আছি। অফ ফর্মে কীভাবে থাকি? আমি কিন্তু শুধু ভারত সিরিজেই রান পাইনি। এর আ’গে ঘরোয়াতে রান করেছি নিয়মিত। এখন একটা সিরিজে খারাপ করে অফ ফর্মে যাই কীভা’বে? আমি ওভাবে ওদের বলতে চেয়েছিলাম।

আরও পড়ুন:  মাঞ্জেরেকারের বিরুদ্ধে ধারাভাষ্যকক্ষে পক্ষপাতিত্বের অভিযোগে আইসিসিকে চিঠি

আসরের প্রথম ম্যাচে সিলেট থান্ডা’রের বিপক্ষে ৩৮ বলে ৬১ রানের দারুণ একটি ইনিংস খেলে ম্যাচ সেরা নির্বাচিত হন ইম’রুল। ভারত সফরে রান না পাওয়ায় আলোচনার কেন্দ্রে থাকা ইমরুলকে সংবাদ সম্মেলনে’ এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘আপনাকে নিয়ে এতো সমালোচনার কারণ কি।’

জবাবে ইমরুল বলেন, স’মালোচনা তো হবেই। মানুষ বিখ্যাত না হলে তো সমালোচনা হয় না! ভারত সিরিজে আমি’ খারাপ করেছি। আমি নিজেও খুব হতাশ। টেস্ট ম্যাচের প্রস্তুতি আরও ভালো হওয়া উচিত’।

দুই-চার দিনের প্রস্তুতি নি’য়ে, জাতীয় লিগের বোলারদের খেলে ওই পর্যায়ে ভালো করা কঠিন। এটা শুধু আমার জ’ন্য নয়, বড় বড় ব্যাটসম্যানের জন্যও কঠিন। আমাদের সবার ভালো প্রস্তুতি নিয়ে (টেস্ট) ‘খেলতে যাওয়া উচিত।”

আরও পড়ুন:  ইতিহাস পা'ল্টে দেয়া'র মিশ'নে বাংলাদেশ

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 13
    Shares