প্রচ্ছদ বাংলাদেশ জেলা

*নন্দী’গ্রামে মাঠ থেকে জেলের লাশ উ’দ্ধার*

31
পড়া যাবে: < 1 minute

বগু’ড়ার নন্দীগ্রামে মাঠ থেকে আব্দুল রহিম (৪৫) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের চন্ডিপুর মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত আব্দুর রহিম বুড়ইল ইউনিয়নের সিংজানী গ্রামের মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারী-পুরুষসহ পাঁচজনকে আট’ক করা হয়েছে। স্থা’নীয় সূত্রে জানা যায়, তিন দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয় আব্দুল রহিম চন্ডিপুর।

তিনি একই উ’পজেলার পদ্মপুকুর গ্রামের গ্রাম পুলিশ সিদ্দিকুর রহমানের বাড়িতে গিয়াস উদ্দিন গেদা পাগলার মাজারে যাতায়াত করতেন। সেখানে মাঝে মধ্যেই গান বাজনার আসর বসত। শু’ক্রবার রাতেও সেখানে আসর বসে। ওই আসরে পীরের মুরিদদের পাঁচজনের ছেলে-মেয়ের বিয়ে দেওয়া হয়। সেখানে রহিম উপস্থিত ছিল।শনিবার দুপুরে ওই এলাকা থেকে মরদেহের উদ্ধার করে পুলিশ। মরদেহের পাশ থেকে একটি সাদা রং এর জ্যাকেট ও একটি মোবাইল ফোন পাও’য়া গেছে।

আরও পড়ুন:  যৌ*ন উ*ত্তেজ*ক ব*ড়ি না খাওয়ায় স্ত্রীর মু*খ গামছা দিয়ে বেঁ*ধে সি*গারেটে*র ছ্যাঁ*কা দিলেন স্বামী

মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ নিহতের পরিচয় উদ্ঘাটন করে।মরদেহ উ’দ্ধারের পর পুলিশ সিদ্দিকুরের বাড়িতে গিয়ে দেখতে পায় তার পরিবারের সবাই পালিয়ে গেছে। তখন ওই বাড়িতে থাকা পীরের মুরিদ তিনজন নারী ও দুজন পুরুষকে আটক করা হয়।নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বলেন, প্রকৃত ঘটনা উদ্’ঘাটনের জন্য পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 20
    Shares