প্রচ্ছদ বিনোদন

এই সেলিব্রিটিরা ভার্জিনিটি খোয়ান ১৮’র আগেই

145
পড়া যাবে: 3 মিনিটে

1১) সানি লিওনে

সানি লিওন

এক বাস্কেটবল খেলোয়াড়ের সঙ্গে ১৬ বছর বয়েসেই যৌনসম্ভোগ করেন সানি। সানি বলেন “ওই ছেলেটিও আমার বয়েসী ছিল।”

2২) রণবীর সিংহ

রণবীর সিংহ

মাত্র ১২ বছর বয়েসেই নিজের ভার্জিনিটি খুইয়েছেন উনি। রণবীর জানান, “প্রেমে পড়ে বা আবেগ বা যৌন তৃষ্ণার টানে নয়। শুধুমাত্র কৌতুহল মেটাতে গিয়েই আমি ভার্জিনিটি খোয়াই। মেয়েটি আমার থেকে বয়সে বড় ছিল। তাতে কী!”

3৩) রণবীর কাপুর

রণবীর কাপুর

নিজের মুখেই বলিউডের এই হার্টথ্রব স্বীকার করেন যে উনি মাত্র ১৫ বছর বয়েসেই নিজের ভার্জিনিটি খোয়ান। ঘটনাটি ঘটে ওঁর তখনকার গার্লফ্রেন্ডের সঙ্গে। তাঁর ওই গার্লফ্রেন্ড আর রণবীর একই ক্লাসে পড়তেন।

4৪) কলকি কোয়েচলিন 

কলকি কোয়েচলিন

মাস খানেক আগে একটি সাক্ষাত্কারে তিনি জানান, মাত্র ৯ বছর বয়েসেই তিনি ভার্জিনিটি হারান। নিজের অজ্ঞতার কারণেই ওই বয়সে তিনি নিজেই একজনকে তাঁর সঙ্গে লভ মেকিংয়ের অনুমতি দেন।

5৫) কিম কার্দাশিয়ান

কিম কার্দাশিয়ান

কিম ১৪ বছর বয়েসেই ভার্জিনিটি হারান মাইকেল জ্যাকসনের দাদা টিটো জ্যাকসনের ছেলে টিটো জো জ্যাকসন বা টিজের কাছে। আর এ কথা তিনি নিজেই জানান বছর খানেক আগে।

6৬) জনি ডেপ

জনি ডেপ

একটি সাক্ষাত্কারে তিনি জানান, বেশ ছোট থেকেই বিভিন্ন মেয়েদের সঙ্গে ডেট করা শুরু করেন। ওঁর প্রথম সেক্সুয়াল এক্সপিরিয়েন্স হয় একটা গাড়ির মধ্যে। ওঁর বয়স তখন মাত্র ১৩ বছর!

7৭) অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি

এই জনপ্রিয় হলিউড অভিনেত্রী মাত্র ১৩ বছর বয়েসেই ভার্জিনিটি হারান। ওঁকে যখন এই ব্যাপারে প্রশ্ন করা হয় তখন উনি জানান, প্রথম সেক্সুয়াল এক্সপিরিয়েন্সে নাকি কিছুই ফিল করেননি তিনি।

8৮) ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্স

প্রথম বয়ফ্রেন্ড রেগ জোন্সের সঙ্গে মাত্র ১৪ বছর বয়েসে ভার্জিনিটি খোয়ান ব্রিটনি। তবে দীর্ঘদিন নিজের এই অভিজ্ঞতা কারোর কাছেই বলেননি তিনি।

সর্বশেষ আপডেট