প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আদালতে জবানবন্দি দিলেন ঢাবি’র ছাত্রী

706
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশকে পুরো নাড়া দিয়ে গেছে সম্প্রতি ঘটে যাওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ধর্ষিত হবার ঘটনা। দ্রুত তৎপরতা চালিয়ে র‍্যাব গ্রেফ’তার করেছে ঘটনায় অভিযুক্ত মজনুকে। মজনু সাতদিনের রিমাণ্ডে এখন ডিটেকটিভ ব্রাঞ্চের হেফাজতে আছে। রিমান্ডে নানা চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে মজনু। এরই মধ্যে ঘটনার শিকার সেই ছাত্রী আদালতে নিজের জবানবন্দি দিয়েছেন। শুক্র’বার (১০ জানুয়ারি) ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আরার কাছে এ’কান্তে এই জবানবন্দি প্রদান করেন সেই ছাত্রী।

মামলার এজাহারে বলা হয়, শি’ক্ষার্থী বাস থেকে নেমে ফুটপাত দিয়ে ৪০ থেকে ৫০ গজ শেওড়ার দিকে হেঁটে আর্মি গলফক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছালে পিছন দিক থেকে অজ্ঞাত’নামা একজন এসে তাকে ফুটপাতের পাশে মাটিতে ফেলে দেয় এবং তার গলা চেপে ধরে। মেয়েটি অজ্ঞান হলে পড়লে ওই যুবক তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি কিছুটা সুস্থ হলে ওই যুবক তাকে মারধর করে এবং বিভিন্ন ভয়*ভীতি দেখায়।

আরও পড়ুন:  ১৫ আগস্টে কেন এত গ*রু জ*বা'ই দি*য়ে খাওয়াতে হবে? এসব ইন্ডিয়া থেকে করানো হচ্ছে

ওই যুবক (আসামি) মেয়েটির (ভিকটিম) কাছে বিভিন্ন কথা জি’জ্ঞেস করে। পরে আসামি মেয়েটির কাছ থেকে একটি মোবাইল ফোন, হাতঘড়ি, ব্যাগ ও নগদ দুই হাজার টাকা নিয়ে নেয়। এক পর্যায়ে মেয়েটি দৌড়ে রিকশা করে তার বা’ন্ধবীর বাসায় যান। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে তিনি বৃহস্পতিবার হাস*পাতাল ছেড়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 105
    Shares