প্রচ্ছদ খেলা ক্রিকেট

*সুযোগ থাকলে হয়তো পাকিস্তানে যেতাম*

43
পড়া যাবে: < 1 minute

পাকিস্তান সফর নিয়ে চাপা উ’ত্তেজনা দেশের ক্রিকেটাঙ্গণে। বিসিবি দীর্ঘ সফরে সেখানে যেতে চায় না। দলের অনেক ক্রিকেটার এবং কোচিং স্টাফের অনেক সদস্য পাকিস্তান সফরে যেতে চান না। তবে সুযোগ থাকলে পা’কিস্তান সফরে যেতেন মাশরাফী বিন মুর্তজা। শুক্র’বার বিপিএলে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচের পর ঢাকা প্লাটুন অধিনায়কের কাছে পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমাকে যদি সত্যি করে বলতে, আমি হয়তো যেতাম। তবে আগে অবশ্যই এই বিষয়ে পরিবারের সাথে কথা বলতাম। জানি না আমার পরিবার কী বলতো,তবে আপনি যদি শুধু যাওয়ার কথা বলেন, হয়তো বা আমি যে’তাম।

আরও পড়ুন:  *বি'পিএলে ব্যস্ত মাশরাফী, এলাকায় দু'স্থদের পাশে তার স্ত্রী*

গত বিশ্ব’কাপে দলের সঙ্গে মাশরাফীর ফর্মটা খুব একটা ভালো যায়নি। তাতেই সমালোচনায় বিদ্ধ হয়েছেন নড়াইল এক্সপ্রেস। আলোচনায় কবে অবসর নেবেন তিনি। অনেকেই মনে করেন বড় আয়োজন করেই বিদায় দেয়া হবে তাকে। তবে মাশরাফী তা চান কি না, সে প্র’শ্ন আজকের পর থেকে উঠতেই পারে। এ বিষয়ে তিনি বলেন, আমার নিজেকে এত প্রাধান্য দেবার দরকার আছে তেমন নয়, আমি চাইও না যে আমাকে সবাই মাঠ থেকে বিদায় দেবে, আমাকে ফুলের তোড়া দিয়ে সবাই শু’ভেচ্ছা জানাবে।

এর কোনো প্রয়োজন নেই। আমি যে রকম আছি, ভালো আছি, খেলাটা উ’পভোগ করছি। বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে তিনি বলেন, বিশ্বকাপে আট খেলায় এক উইকেট পেয়েছি। এটা যেকোনো মানের একজন বোলারের জন্য মোটেই ভালো পারফরম্যান্স নয়, রীতিমতো অ’নুজ্জ্বল। এমন পারফরম্যান্সের পরও নির্বাচকরা আবার আমাকে ডাকবেন কি না, বিবেচনায় আনবেন কি না, সেটা তাদের ব্যা’পার।

আরও পড়ুন:  *বি'পিএলে ব্যস্ত মাশরাফী, এলাকায় দু'স্থদের পাশে তার স্ত্রী*

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 23
    Shares