প্রচ্ছদ খেলা ক্রিকেট

নতুন’দের সুযোগ দিতেই বিসিবির চুক্তিতে থাকছেন না মাশরাফি

32
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার চুক্তিতে নাম না রাখার অ’নুরোধ মেনে নিয়েছে বাংলাদেশ ক্রিবেট বোর্ড (বিসিবি)। এ নিয়ে রোববার (১২ জানুয়ারি) বিসিবি প্রায় চার ঘ’ন্টার লম্বা বৈঠক করেছে। এই বৈঠক শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তির বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। আমাদের কাছে তালিকা এসেছিল আমরা সেটাকে আরেকটু প’রিমার্জন করবো। নতুন বেশ কয়েকজন খেলোয়াড় ভাল খেলছে।

তাদের চুক্তিতে আনা যায় কিনা, সেটা জানিয়ে আমরা এই তালিকা নতুন করে তৈরি করতে বলেছি। তবে হ্যাঁ, এই সভায় আমরা বসার আগে মাশরাফি আমার সঙ্গে কথা বলেছে। সে জানিয়েছে, তাকে যেন বিসিবির কে’ন্দ্রীয় চুক্তিতে যাতে না রাখা হয়। কারণ হিসেবে মাশরাফি বলেছে, তাকে যদি চুক্তিতে না রাখা হয় তাহলে তার জায়গায় নতুন কোন খেলোয়াড় সুযোগ পাবে। আমরা তার অনুরোধ মেনে নিয়েছে। অর্থাৎ এটা পরিস্কার যে মাশরাফি বিসিবির নতুন কেন্দ্রীয় চু’ক্তিতে থাকছে না।

আরও পড়ুন:  যারা তরুণদের আদর্শ তাদেরকে যুবলীগে নেওয়ার উদ্যোগ

মাশরাফি বিন মর্তুজা বিসিবির কে’ন্দ্রীয় চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করে নেয়ার পর পুরানো কৌতুহলটা আরেকবার সামনে চলে এল-তাহলে কি অবসরের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন ওয়ানডে অধিনায়ক। কেন্দ্রীয় চুক্তিতে কোন খেলোয়াড় যদি না থাকেন তাহলে সেই খেলো’য়াড় মূলত ফ্রি। তখন বিসিবি চাইলেও তিনি জাতীয় দলে খেলতেও বাধ্য নন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 6
    Shares