প্রচ্ছদ খেলা ক্রিকেট

গেইলকে নিয়ে নতুন পরি’কল্পনায় রাজশাহী

35
পড়া যাবে: < 1 minute

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালের লক্ষ্যে আজ বুধবার (১৫ জানুয়ারি) কোয়ালি’ফায়ারে মুখোমুখি হবে রাজশাহী ও চট্টগ্রাম। ম্যাচের স্পটলাইটে রয়েছে টি*টোয়েন্টি ক্রিকেটের উইন্ডিজদানব খ্যাত ব্যাটসম্যান ক্রিস গেইল। যদিও নিজের প্রথম তিন ম্যাচে বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছেন তিনি। তবে যেকোন সময় ব্যাট হাতে বি’ধ্বংসী হয়ে উঠতে পারেন গেইল। তাই আজ কোয়ালিফায়ারে গেইলকে নিয়ে আলাদা পরিকল্পনা করেছে রাজশাহী র’য়্যালস।

এ বিষয়ে রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার সংবাদমাধ্যমকে বলেন, গেইলের বিপক্ষে প্র’তিপক্ষ সব সময়ই পরিকল্পনা করে। আমরা জানি, গেইল এমন একজন খেলোয়াড়, সে যেদিন খেলে সেদিন একাই ম্যাচকে নিজের করে নিতে পারে। তাই তার বি’পক্ষে পরিকল্পনা তো থাকবেই আমাদের। পরিকল্পনা তো সকল দলই করে, তবে তা বাস্তবায়ন কিভাবে করে, সেটি হলো আসল ব্যাপার।

আরও পড়ুন:  বঙ্গবন্ধু বিপিএলে কে কোন দলে খেলবে

তাই আমাদেরও পরিকল্পনা থাকবে, আমাদের বোলার ও ফিল্ডার হিসেবে যেন পরিকল্পনা*গুলো ভালো’ভাবে কার্যকর করতে পারে। গেইলও কিন্তু মিস টাইম করে, গেইলও আউট হয়। তাই আমার কাছে মনে হয় যে, পরিকল্পনা কার্য’করের উপর নির্ভর করে আমরা কিভাবে তাকে আটকাতে পারি।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 23
    Shares