প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়

30
পড়া যাবে: < 1 minute

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি সবসময় নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়। শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাং’বাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে। তারা জানে তারা জন*বিচ্ছিন্ন একটি দল। যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও ফল ঘোষণার আগ পর্যন্ত বির্তক করে। বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করার জন্যে কাজ করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অ’প্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে।

আরও পড়ুন:  জঙ্গলের ভেতরে পাওয়া গেল ৩০০ বছর আগের পুরনো মসজিদ

বিএনপি কখনই চায় না বাংলাদেশ এগিয়ে যাক। দীপু মনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেও এসে তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না তা প্রমাণ করার জন্যই তারা ভোট অংশ নি’চ্ছেন। অর্থাৎ তারা নির্বাচনকে বি’র্তকিত করতে চায়। তিনি আরও বলেন, ভোটাররা অবশ্যই বিবেচনায় আনবেন, কারা নির্বাচন করার জন্য অংশ নিয়েছেন, আর কারা নির্বাচনে অংশ নিয়ে তাদের অপরাজনীতিকে ফায়দা লুটার জন্য নির্বাচনে আসছেন। সেটি বি’বেচনায় নিয়ে তারা ভোট দেবেন।

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ব্যবহার প্র’সঙ্গে দীপু মনি বলেন, দুর্গম চরাঞ্চলে ৪০ভাগের ওপর ভোট পড়েছে। সাধারণ মানুষ ভোট কেন্দ্রে এসে উৎসাহ নিয়ে ভোট দিয়েছে। অথচ বি’এনপি ইভিএম নিয়েও বিতর্ক করতে চায়। এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মাহমুদ জামান, পুলিশ সুপার মাহবুবুর রহমান এবং বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি মতলব উত্তরে বিভিন্ন কর্ম*সূচিতে অংশ নেন।

আরও পড়ুন:  বিচারপ্রার্থী নারীর সাথে আদালতের বাথরুমে অ’নৈতিক কা’জে লিপ্ত পুলিশ কর্মকর্তা

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 64
    Shares