প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাঙ্গাইলে ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

31
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নি’হত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে ১৫ জন। বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের প’রিচয় পাওয়া গেছে তার নাম ইমন হোসেন। তিনি ভূঞাপুর উ’পজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, ঘনকুয়াশার কারণে ভোরে মহাসড়কের কালিহাতী উ’পজেলার কামাক্ষামোড় এলাকায় দুটি ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষের ঘ’টনা ঘটে। এতে ট্রাকের হেলপার ইমন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ১৫জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাস’পাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:  টাঙ্গাইল মহাসড়কে ট্রাক চাপায় পুলিশের কনস্টেবল নিহত

অপর দিকে সকালে ঘন’কুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা সংলগ্ন এলাকায় উত্তরবঙ্গগামী একটি বাস অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গেলে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। এছাড়াও বঙ্গবন্ধু সেতু এলাকায় ঘনকুয়াশার কারনে পরপর প্রায় দশটি বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘ’টনা ঘটেছে। এতে কমপক্ষে দশজন আহত হয়েছে। ঘনকুয়াশা ও সড়ক দুর্ঘটনার কারনে যান চলাচল বিঘ্নিত হচ্ছে বলে জা’নিয়েছে সেতু কর্তৃপক্ষ।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 17
    Shares