প্রচ্ছদ বাংলাদেশ জেলা

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ বাস হেলপার নিহত

34
পড়া যাবে: < 1 minute

হবিগঞ্জের বাহুবলের ঢাকা-সিলেট পুরনো মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী’বোঝাই একটি বাস খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় দুই নারীসহ বাস হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাস’পাতালে পাঠিয়েছেন স্থানীয় লোকজন। ইতিমধ্যে পার্শ্ববর্তী রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে গাড়ির নিচ থেকে লাশগুলো উদ্ধার করেছেন শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহতদের মধ্যে দুজনের পরিচয় জা’না গেছে।

নি’হত বাস হেলপার আবু সাঈদ (৩০)। তার বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার মড়ুরা গ্রামে। অন্যজন কমলা বেগম (৩৫)। তিনি একই উপজেলার দৌলতপুর গ্রামের বাসিন্দা। নিহত অন্য নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে ওই নারী সনাতন ধর্মের বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষ’দর্শীরা জানান, আজ শুক্র’বার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ি টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।

আরও পড়ুন:  ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের প্রবীণ নেতা নিহত

বাসটি শ্রীমঙ্গল থেকে হ’বিগঞ্জের দিকে যাচ্ছিল। এ ঘটনায় ঢাকা-সিলেট পুরনো মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ ঘটনা’স্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেন। বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নি’শ্চিত করে বলেন, তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 100
    Shares