প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রেম করা খারাপ না, তবে একলগে পাঁচজনের লগে প্রেম কইরো না

455
পড়া যাবে: < 1 minute

রাষ্ট্রপতি আবদুল হামিদ নিজের সরস কথার জন্যে বি’খ্যাত। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে তিনি সরস ভঙ্গিতে সমকালীন বিষয়গুলো নিয়ে কথা বলে থাকেন। এবার রাষ্ট্র’পতি কথা বলেছেন সামাজিক অ’বক্ষয় নিয়ে। এসময় রাষ্ট্রপতি অনেক ছেলেমেয়ের একাধিক প্রেম করার বিষয়টি তুলে ধরে তা থেকে বিরত থাকতে বলেন তরুণ’সমাজকে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমা’বর্তনে বক্তব্যে নিজের এই পর্যবেক্ষণ তুলে ধরেন রাষ্ট্রপতি। শি’ক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, তোমাদের নিয়ে অনেক খারাপ কথা শুনি। মোবাইল নিয়ে প্রেম কর। প্রেম করা খারাপ না। তবে একলগে পাঁচজনের লগে ক’ইরো না। একজনের লগে প্রেম ক’ইরা ১৫ দিন পরে আরেকজনের লগে কর, এটা করা ঠিক নয়।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের সকল অন্যায় ও অনৈতিক কর্মকান্ডকে রুখে দিতে হবে

রাষ্ট্রপতি বলেন, এর পরিণাম খুব ভয়াবহ হচ্ছে। ডি’ভোর্সের হার অনেক বেড়ে যাচ্ছে। এসব কারণে বেশি হচ্ছে। এ’কটা বাচ্চা হওয়ার পরও ডিভোর্স হচ্ছে। তাহলে এই বাচ্চাটার পরিণতি কী? আমাদের কালচারে এমন হওয়ার কথা নয়। আমাদের কৃষ্টিতে এমন হওয়ার কথা নয়। এখন অ’হরহ হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3.6K
    Shares