প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পারিবারিক কলহের জেরে গৃহবধূর চুল কেটে দিলেন শ্বশুর শাশুড়ি

134
পড়া যাবে: < 1 minute

পারিবারিক কলহের জেরে পাবনার ভাঙ্গুড়ায় খাদিজা খাতুন (২৫) নামের এক গৃহ’বধূকে মারধর করে হাত-পা ও মুখ বেঁধে চুল কেটে দিয়েছেন তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। পরে বাড়ি থেকে পালিয়ে পাশের মা’মার বাড়িতে আশ্রয় নেন ওই গৃহবধূ। উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে। নির্যাতিতা খাদিজা ওই গ্রামের শাহেদ ফকিরের স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূ শুক্র’বার ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হাস’পাতালে চিকিৎসাধীন খাদিজা খাতুন জানান, পারিবারিক অভাব-অনটন নিয়ে মাদকাসক্ত স্বামী শাহেদ হোসেন সাথে প্রায়ই ঝগড়া হয় দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এরই জেরে বৃ’হস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে খাদিজার শোবার ঘরে ঢুকে তার স্বামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন মার’ধর করে। এক পর্যায়ে খাদিজার হাত-পা ও মুখ বেঁধে কাঁচি দিয়ে চুল কেটে দেয় তারা।

আরও পড়ুন:  পাবনায় এক সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

পরে এ ঘটনা কারো কাছে প্র’কাশ করবেনা শর্তে খাদিজাকে ছেড়ে দেয় তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। শুক্রবার ভোরে সুযোগ বুঝে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় গৃহবধূকে। এ বিষয়ে ভাঙ্গুড়া থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জা’নান, হাসপাতালে গৃহবধূর খোঁজখবর নিয়ে তাকে অভিযোগ দিতে বলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 124
    Shares