প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তুলবো

34
Default featured image
পড়া যাবে: < 1 minute

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ স’ভাপতি শেখ হাসিনা বলেছেন, মানুষের ভাগ্য পরিবর্তন করাটাই আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য। আমরা এ লক্ষ্য নিয়েই কাজ করছি। মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ কাজ করে যাবে। গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়াস্থ বাসভবনে শুক্র’বার (২৪ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর নাম কেউ কখনও মুছে ফেলতে পারবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা আজকে যে প্র’বৃদ্ধি অর্জন করেছি সে অর্জনের সুফল একেবারে তৃণমূল পর্যায়ের গ্রামের মানুষ যেন পায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন:  দিল্লির সমস্যা সমাধান করার আহ্বান জানালেন ওবায়দুল কাদের

তিনি বলেন, আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু’জিবুর রহমানের আদর্শ নিয়ে চলতে হবে। এই বাংলাদেশকে আমরা জাতির পিতার ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো। প্রধান’মন্ত্রী আরও বলেন, আমরা সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। আমাদের সব অর্জনের সুফল তৃণমূল মানুষ যেন পায়, গ্রামের মানুষ যেন পায়, সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। সভা শেষে বিকাল পৌনে ৪টার দিকে তিনি টুঙ্গি’পাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হন।

শুক্রবার সকাল ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গি’পাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। বেলা ১১টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স’মাধিতে পৌঁছান। আর দুপুর ১টার দিকে সড়ক পথে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা টুঙ্গিপাড়ায় পৌঁছান। দুপুর ১টায় দলীয় নেতাদের নিয়ে জাতির পিতার প্রতি শ্র’দ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি। এরপর সেখানে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন তারা।

আরও পড়ুন:  দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জা‌নিয়ে ''মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা''

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 76
    Shares