প্রচ্ছদ বিশ্ব সংবাদ

জার্মানিতে একই পরিবারের ছয়জন গুলিতে নিহত

43
পড়া যাবে: < 1 minute

জার্মানির দক্ষিণপশ্চিম অঞ্চলের রট অ্যাম সি শহরের একটি ভবনে নিজের প’রিবারের ছয়জনকে গুলি করে হত্যা করেছেন ৩৬ বা ৩৭ বছরের এক বন্দুকধারী। স্থানীয় সময় দুপুর পৌনে একটার সময় রট আম জে শহরের এ’কটি ভবনের কাছে এই ঘটনা ঘটে৷ রট আম জে শহরটি ফ্রাঙ্কফুর্ট থেকে ১৩৫ কিলোমিটার দক্ষিণপূর্বে অবস্থিত৷ পুলিশের মুখপাত্র রুডল্ফ বিলমায়ার জার্মানির প্রচার’মাধ্যম এনটিভিকে বলেছেন, আমার কাছে থাকা তথ্য বলছে, হামলায় ছয়জন নিহত এবং কয়েকজন আহত হয়েছেন।

হামলাকারী একজন জার্মান নাগরিক বলেও জানান তিনি৷ বন্দুক’ধারীকে ভবনটির কাছাকাছি ট্রেন স্টেশন থেকে আটক করা হয়েছে। ভবনটি থেকে হতাহতদেরকে বাইরে বের করা হয়েছে। পুলিশের মতে, ব্যক্তিগত স’ম্পর্কের জেরে ঘটনাটি ঘটেছে। আলেন শহরের পুলিশ টুইট বার্তায় জানায়, রট অ্যাম সি-তে বড় ধরনের অভিযান চলছে কারণ এখানে গুলি ছোড়ার ঘটনা ঘ’টেছে। এতে কয়েকজন হতাহত হয়েছেন। পু’লিশ জানায়, এই ঘটনায় আরও কোনও সন্দেহভাজন জড়িত আছে বলে মনে হয় না।

আরও পড়ুন:  *গোপালগঞ্জে দুই হাতের রগ কেটে এক যুবককে হত্যা*

এটি কোনও সন্ত্রাসী হামলা নয় বলেও উ’ল্লেখ করেছে পুলিশ। এর আগে গত অক্টোবর মাসে জার্মানির হালে শহরের একটি সিনাগগের কাছে একজন উগ্র ডানপন্থির গুলিতে দুজন নিহত হয়েছিলেন৷ এর আগে ২০১৬ সালের জুলাই মাসে অবৈধভাবে অনলাইন থেকে কেনা একটি পি’স্তল দিয়ে একজন টিনএজার নয়জনকে গুলি করে হ’ত্যা করেছিলেন৷ মিউনিখের একটি শপিং মলে এই ঘটনা ঘটেছিল।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 43
    Shares