প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

110
পড়া যাবে: < 1 minute

বিয়ের দাবিতে প্রেমিক আল আমিনের (১৯) বাড়িতে ৪ দিন যাবত অনশন করছেন প্রেমিকা বিউটি আক্তার (১৬)। গত মঙ্গলবার থেকে টা’ঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলীয়া গ্রামের প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিদিন ওই বাড়িতে প্রেমিকের বাড়ির লোকজনের মার’ধরে আহত বিউটিকে দেখতে ভিড় করছে এলাকাবাসী। শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে এলাকাবাসীর জানায়, একই এলাকার মা’মাতো ভাই আল-আমিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের এক পর্যায়ে আল আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা বিউটির সাথে একাধিকবার শা’রীরিক সম্পর্ক গড়ে তোলে।

আরও পড়ুন:  চাল বিক্রিতে অনিয়ম করায় ছাত্রলীগ নেতাকে এক লাখ টাকা জরিমানা

বিউটির অ’ভিযোগ, আল আমিন বিয়ের কথা বলে বিভিন্ন সময় আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে আল আমিনের বাসায় উঠলে আল আমিনের ভাবী শিল্পী আক্তার (২৮), কবুরী আক্তার (৩২) ও ভাই নুর ইসলাম আমাকে মারধর করেছে। এখন আল আমিন আ’মাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই। কিন্তু বিউটিকে মারধর করার কথা অস্বীকার করেছেন এ বিষয়ে আল আমিনের বাবা মো. লাল চাঁন। তিনি বলেন, সে আত্মহত্যার চেষ্টা করেছিল। আমরা তাকে ছেলের বউদের স’হায়তায় ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার ছেলে বাড়িতে নাই।

আরও পড়ুন:  টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত

আমি ওই মেয়েকে ছেলের বউ হিসেবে গ্র’হণ করব না। এতে আমার বিরুদ্ধে মেয়ের পরিবার যা পারে তাই করুক। আমার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি আমরা। ঘটনার বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য মোঃ মাসুদ আলী বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে বিষয়টি স’মাধানের চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে মোকনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আতাউর রহমান কোকা বলেন, ছেলের বাড়িতে প্রে’মিকার অনশনের ঘটনাটি শুনেছি। তাদেরকে আইনী সহায়তা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 48
    Shares