প্রচ্ছদ খেলা ক্রিকেট

বাবা হওয়ার খবর জানালেন রাসেল

69
পড়া যাবে: < 1 minute

ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল কন্যা সন্তানের বাবা হলেন। রাসেল ও জ্যাসিম লোরা দম্পতির ঘরে এটিই প্রথম সন্তান। কন্যা স’ন্তান হওয়ার খবরটি রাসেল নিজেই জানান। সামাজিক যোগাযোগমাধ্য ইনসটাগ্রামে একটি ছবি পোস্ট করে এই ক্যারিবীয় দানব। ছবিটিতে দেখা যায়, তিনি একটি বাচ্চার কোমল হাত ধরে আছেন। আর ক্যাপশনে লিখেন, অ্যা’মিয়া এস রাসেল পৃ’থিবীর মুখ দেখল। ঈশ্বর সবসময় ভালো।

এমন রানির জন্য ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ। গত সেপ্টেম্বর মাসে এক অভিনব কায়দায় ক্রি’কেটীয় স্টাইলে বাবা হতে যাচ্ছেন তার খবরটি দিয়েছিলেন ক্যারিবিয়ান এই তারকা। প্রিয়তমা স্ত্রীর সঙ্গে এক ভিডিও শ্যুট করে সেটি সো’শ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবরটি প্রকাশ করেছিলেন রাসেল-লোরা।

তাদের প্রথম সন্তান ছেলে না মেয়ে সেটাও জানিয়ে দি’য়েছিলেন তারা। ভিডিও শ্যুটে দেখা যায় গোলাপি রঙের ধোঁয়ায় ভরে যায় চারিদিক। আর এ দিয়েই স্পষ্ট করেছিলেন তাদের ঘরে আ’সতে চলছে কন্যা স’ন্তান। ২০১৬ সালে মডেল জ্যাসিম লোরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন রাসেল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 74
    Shares