প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় কারাগারে আছেন, এখানে সরকারের কিছু করার নেই

43
পড়া যাবে: < 1 minute

কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক বলেছেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে আটকে রাখেননি। তিনি এতিমের টাকা আত্মসাতের মামলায় আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তার মুক্তির বিষয়ে স’রকারের কিছু করার নেই। আদালত এ ব্যাপারে যে সিদ্ধান্ত দেবে সরকার তাই মেনে নেবে। শনিবার (২৫ জানুয়ারি) টাঙ্গাইলের গোপালপুরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থী পুণর্মিলনী অনুষ্ঠানের উ’দ্বোধনকালে তিনি এ কথা বলেন। আবদুর রাজ্জাক বলেন, ঢা’কার দুটি সিটি করপোরেশন নির্বাচনে সবচেয়ে আধুনিক প্রযুক্তি ইলেকট্রিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণের উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন:  ঝাঁকে ঝাঁকে পাখিদের কিচিরমিচির শব্দে মুখরিত হয়ে উঠেছে চাপড়া বিল

এর মা’ধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে। কিন্তু বিএনপি এর বিরোধিতা করছে। তাদের আচরণ দেখে মনে হয় ভোটের আগেই তাদের দুই প্রার্থীকে বিজয়ী ঘোষণা করলে তারা খুশি হবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর রাজনৈতিক উ’পদেষ্টা এইচটি ইমাম বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের শতবর্ষ পূর্তি অনেক গৌরবের। শতবছরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এ অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়েছে। তিনি বলেন, মানুষ গ্রামে বসে যাতে শহরের সব রকম সু’বিধা পেতে পারেন সে লক্ষে সরকার কাজ করে যাচ্ছে।

টা’ঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, উ’পজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতিকুর রহমান, শিক্ষক হোসনে আরা কামনা প্র’মুখ।

আরও পড়ুন:  *টাঙ্গাইলের ভূঞাপুরে বালতির পানিতে ডুবে এক বছরের শিশুর মৃত্যু*

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 49
    Shares