প্রচ্ছদ বিশ্ব সংবাদ

সন্তানকে বিক্রি করে অর্থ উপার্জন করেন মা

91
পড়া যাবে: < 1 minute

নাড়িছেঁড়া ধন সন্তানকে বিক্রি করে উপার্জন করেন মা- এমন কথা কে বিশ্বাস করবে! আবার একজন নয়, একে একে পাঁচ স’ন্তানকে বিক্রি! ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়িতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে জিনিউজ। জানা গেছে, মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে নি’জের তিন মাসের পুত্রসন্তানকে বিক্রি করে দেন জলপাইগুড়ির মহামায়াপাড়ার বাসিন্দা বাবলি দাস। স্থানীয়দের অভিযোগ

ছয় সন্তানের মা বাবলি এর আগে আরও চার সন্তানকে বিক্রি করেছেন বাবলি। নতুন সন্তানের মা হওয়ার পর সে কারণে কিছু’দিন আগে থেকেই বাবলির ওপর নজর রাখা শুরু করেন এলাকাবাসী। দেড় মাস জলপাইগুড়িতে ছিলেন না বাবলি। এলাকার বাসিন্দাদের চোখকে ফাঁকি দিতে শিলি’গুড়িতে শ্বশুর’বাড়িতে গা ঢাকা দেন তিনি। অভিযোগ, শ্বশুরবাড়িতে থেকেই সন্তান বিক্রির কথাবার্তা চূড়ান্ত করে বাবলি।

আরও পড়ুন:  ৬০০ মাদ্রাসাকে বন্ধ করার চক্রান্ত করছে বিজেপি সরকার

এলাকারই বাসিন্দা ভোলা সিংয়ের মাধ্যমে ইসলাম’পুরে নিজের সন্তানকে বিক্রি করেন তিনি। শনিবার রাতে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় এ বিষয়ে অভিযোগ জানান স্থানীয়রা। ঘটনা ত’দন্তে নেমেছে থানা পুলিশ। এ ঘটনার পেছনে বড় কোনো চক্র আছে কিনা জানতে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে অ’ন্যতম অভিযুক্ত ভোলা সিংকে এখনো গ্রেপ্তার করা যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 59
    Shares