প্রচ্ছদ বিনোদন

বিয়ে করে বেশ শান্ত হয়ে গিয়েছে সৃজিত

110
Default featured image
পড়া যাবে: < 1 minute

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির মাঝে পরিবর্তন দেখতে পেয়েছেন নায়িকা রাইমা সেন। অনেক বছর পর এক’সঙ্গে কাজ করতে এসে দেখেন নির্মাতা অনেকটা পাল্টে গেছেন। সেটা নাকি বিয়ের কারণেই! টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেন বিয়ের প্রসঙ্গে বলছিলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন, রোজগার করছি, ট্রাভেল ক’রছি। কারও কাছে জবাবদিহি করার নেই। শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না, যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, কম্প্রোমাইজ় করতে হবে।

এদিকে দ্বিতীয় পুরুষ- নামে ছবিতে কাজ করেছেন রাইমা। ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, বাইশে শ্রাবণ-এর যে সি’ক্যুয়েল হতে পারে, সেটা কখনও ভাবিনি। কিন্তু সৃজিত (মুখোপাধ্যায়) আর মণি (মহেন্দ্র সোনি) যখন ফোন করে ছবির কথা বলল, খুশিই হয়েছিলাম। সৃজিতের সঙ্গে এতো বছর পরে কাজ করলাম। আগে একটু হট-হেডেড ছিল। বিয়ে করে বেশ শা’ন্ত হয়ে গিয়েছে (মুচকি হাসি)। আবীরের (চট্টোপাধ্যায়) সঙ্গে অনেক দিন পরে কাজ করলাম।

বাইশে শ্রাবণ-এর সময়ে এ’কটু ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু এবার পুরোনো কানেকশন, চেনাজানা ইউনিট, সব মিলিয়ে ব্যাপারটা কমফর্টিং ছিল। খবর আনন্দবাজার পত্রিকার। প্রসঙ্গত গেল ৬ ডিসেম্বর বাংলাদেশের মেয়ে মিথিলাকে রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত। রাইমা কলকাতার ছবির পাশা’পাশি বলিউডে দর্শক’প্রিয়তা পেয়েছেন। ১৯৯৯ সালে গডমাদার’র মাধ্যমে তার চলচ্চিত্রে পথচলা শুরু। তামিল এবং মালয়ালম ছবিতেও কাজ করেছেন রাইমা।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 60
    Shares