প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

নির্বাচনে জাতীয় রাজনীতির কূটকৌশল নিয়ে কাজ হচ্ছে না বিএনপির

47
পড়া যাবে: < 1 minute

রাজধানীর গোপীবাগে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে অভিযুক্ত করেছেন ঢাকা দ’ক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, নির্বাচনে জাতীয় রাজনীতির কূটকৌশল নিয়ে কাজ হচ্ছে না বিএনপির। স’ন্ত্রাসীদের বের করে এনেছে। তারা ভয়ভীতি সৃষ্টির পাঁয়তারা করছে। আ’নুষ্ঠানিকভাবে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করা হবে। রোববার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর সবুজবাগ এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানান। ব্যারিস্টার তাপস বলেন, তাদের (বিএনপির) মুখোশ উ’ন্মোচন হচ্ছে। নির্বাচনের আবরণে তারা বিভিন্ন সন্ত্রাসীদের বের করে নিয়ে আসছে। সেটিরই প্রতিফলন দেখা যাচ্ছে। কর্মীদের শান্ত থাকার নির্দেশ দিয়েছেন উল্লেখ করে তা’পস বলেন, আমি কর্মীদের ধৈর্য ধরার ও শান্ত থাকার কড়া নির্দেশ দিয়েছি। আমি আশা করবো আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে ব্য’বস্থা নেবে।

আরও পড়ুন:  সাঈদ খোকনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তাপস

ইভিএম নিয়ে বিএনপি প্রার্থীর অ’ভিযোগের জবাবে ফজলে নূর তাপস বলেন, ইভিএম ভোট দেওয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনো শঙ্কা পাইনি। তারা সাদরে এটি গ্রহণ করেছে। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী প্রভাব বিস্তার করছেন, বিএনপির প্রার্থী ই’শরাক হোসেনের এমন অভিযোগে ফজলে নূর তাপস বলেন, ইশরাকের অভিযোগ সম্পূর্ণ অমূলক। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে তিনি যে সুবিধা পাচ্ছেন, আ’মিও সেটা পাচ্ছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 21
    Shares