প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ফরিদপুরে ট্রাকের চাপায় এক যুবকের মৃত্যু

33
পড়া যাবে: < 1 minute

ফরিদপুরের সালথায় ট্রাক থেকে ইট নামানোর সময় ট্রাকের চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। সোম’বার (২৭ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামের হাইওয়ে রাস্তার পাঁশে মোল্যা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। যুবক ওই ট্রাকেরই হেলপার ছিল। এলাকা’বাসি জানায়, ফরিদপুরের মেসার্স খন্দকার এন্টারপ্রাইজ নামের একটি ট্রাক(ঢাকা মেট্রো ট-১৬-৬০৯৯) ইট নিয়ে ফুকরা গ্রামের নির্মাণ’ধীন এইসবিবি রাস্তার জন্য হাইওয়ে রাস্তার পাঁশে ওই ইট আনলোড করছিলো।

এসময় ট্রা’কের ঢাঁলা মাথার উপর পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জানা গেছে, নিহত যুবক ফরিদপুরের কোতয়ালী থানার খলিল মন্ডলেরহাট এ’লাকার ইকরাম মাতুব্বরের ডাঙ্গি গ্রামের ইছাহাক মোল্যার ছেলে মো: জসিম মোল্যা (৩০)।

আরও পড়ুন:  শেরপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত

খবর পেয়ে সালথা ফায়ার সার্ভিসের ই’নচার্জ মো. সিদ্দিক মোল্যা নেতৃত্বে একটি টিম তাকে উ’দ্ধার করে ফরিদপুর মে’ডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares