প্রচ্ছদ খেলা ক্রিকেট

সাকিবকে ওজন কমানোর পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

91
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে একজন বড় ক্রিকেটভক্ত, তা তিনি কাজের মাধ্যমে বেশ আগেই বুঝিয়ে দিয়েছেন। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার সখ্যতা সবসময়ই আলোচিত। তিনি নিয়মিত ক্রিকেটের খোঁজ খ’বর রাখেন। সময় পেলে খেলা দেখতে চলে যান স্টেডিয়ামে। ক্রিকেটারদেরও খুব স্নেহ করেন তিনি। জাতীয় দলের তারকা ক্রিকেটারদের প্রায়ই বিভিন্ন কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায়। হাসিমুখে সবার সঙ্গে কথা বলেন তিনি। বি’শ্বসেরা সাকিব আল হাসানও বহুবার সপরিবারে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রবিবার (২৬ জানুয়ারি) সাকিবের পরিবারের জন্য নিজ হাতে রান্না করে পা’ঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন:  রোহিঙ্গাদের আশ্রয় ও সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেছেন গাম্বিয়ার মন্ত্রী

সাকিব পত্নী উম্মে আহমেদ শিশিরের জন্য পাঠানো সুস্বাদু খাবারে প্রধানমন্ত্রীর তরফ থেকে নিষেধাজ্ঞা আছে সা’কিবের জন্য! তবে সেটি সরাসরি নয়। সাকিবকে খাবার-দাবারের ক্ষেত্রে একটু সংযত হতে পরামর্শ দিয়েছেন ক্রিকেট প্রেমী প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী সাকিবকে বলেছেন, তোমার ওজন তো বেড়ে গেছে! খাওয়া-দাওয়া বন্ধ করো। দেশের শীর্ষস্থানীয় এক সংবাদ’মাধ্যমকে শিশির বলছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী অনেক ভালো রান্না করেন। কিন্তু আমি তেমন কিছু খাচ্ছিলাম না দেখে নিজ হাতে একটা বি’শেষ আইটেম বানিয়ে খাওয়ালেন আমাকে।

শিশিরকে নিজের হাতে বানানো খাবার খাওয়ালেও সাকিবকে খাবার-দাবারের ব্যাপারে একটু শাসনই করেছেন প্রধান’মন্ত্রী। শিশির বলেন, সাকিবকে মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ওজন এত বাড়িয়েছ কেন? ওজন কমাও। খাওয়া-দাওয়া বন্ধ করো। ফিটনেস ঠিক রাখো। খেলার বাহিরে থাকায় সাকিব এখনই খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ আনতে চাচ্ছেন না। প্রধানমন্ত্রীকে নাকি হা’সতে হাসতে তিনি সেটি বলছেনও। শিশির বলেন, ও (সাকিব) তখন বলেছে, আর মাত্র কয়েকটা দিন একটু খাব। এরপর ফিট’নেস শুরু। আর খাব না।

আরও পড়ুন:  শেখ হাসিনারর বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশ এগিয়ে' যাচ্ছে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 718
    Shares