নওগাঁর এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

30
পড়া যাবে: < 1 minute

নওগাঁর আত্রাইয়ে রাসেল হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে কু’পিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার পার-গুরনই গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গল’বার সকালে উপজেলার পার-গুরনই নিজ বাড়ির সামনে থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল হোসেন ওই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত ১০ টার দিকে রাসেল গ্রামে বাজার থেকে বাড়ি ফে’রার সময় বাড়ি পাশে উৎ পেতে থাকা দুর্বৃত্তরা রাসেলকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত

আরও পড়ুন:  পাবনায় এক সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

করলে ঘটনা’স্থলেই তার মৃত্যু হয় এবং দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়। আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জা’নান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মঙ্গলবার সকালে লাশ উ’দ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে জমি জমা সংক্রান্ত বিরোধের জের এ হত্যা’কান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ’ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সিআইডি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জা’নান তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 23
    Shares