প্রচ্ছদ বিশ্ব সংবাদ

আড়াই বছরের শিশুকে খুন করে প্রেমিকের সঙ্গে পালালো মা

170
পড়া যাবে: < 1 minute

আড়াই বছরের ছেলে শিশু’কে বক্স খাটের মধ্যে ভরে প্রেমিকের সঙ্গে পালানোর অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। পরে বক্স খাটের মধ্য থেকে সেই শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে ওই নারী এবং তার প্রেমিকের কোনো হদিস পাওয়া যায়’নি। রবিবার (২৬ জানুয়ারি) ঘটনা’টি ঘটেছে ভারতের পাঞ্জাবের চণ্ডীগড়ের কাছে বুড়েল গ্রামে।

শিশুটির বাবা বিদ্যুৎ’কর্মী দশরথ জানান, রবিবার বাড়ি ফিরে স্ত্রী-ছেলে কাউকেই দেখতে পাননি তিনি। ভেবেছিলেন ছে’লেকে নিয়ে স্ত্রী বোধহয় বাপের বাড়ি গিয়েছেন। কিন্তু স্ত্রীকে ফোন করতেই ভুল ভা’ঙে তার। বক্স খাটের মধ্যে ছেলে রয়েছে বলে জানতে পারেন তিনি। সঙ্গে সঙ্গে ছেলেকে বার করতে উদ্যত হন তিনি।

আরও পড়ুন:  শিক্ষা প্রতিষ্ঠানে বোরকা পরে এলে জরিমানা ২৫০ রুপি

কিন্তু তত’ক্ষণে মৃত্যু হয়েছে শিশুটির। এরপর দশরথ নিজেই পুলিশে খবর দেন। স্ত্রী ছেলেকে খুন করে প্রে’মিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন বলে জানান। শিশুটির মুখের ভিতর একটি দস্তানা ঢো’কানো ছিল বলে পুলিশ সূত্রে জানা যায়। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় থানায় ওই নারীর বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।