প্রচ্ছদ বিনোদন

ব্রায়ান্টের মৃত্যুতে কাঁদলেন দিয়া মির্জা

93
পড়া যাবে: < 1 minute

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোম’বার (২৭ জানুয়ারি) ভারতের জয়পুরে একটি সাহিত্য উৎসবে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু মঞ্চে আলোচনার মাঝে হঠাৎ কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী। পরবর্তী সময়ে এ প্র’সঙ্গে জানতে চাইলে তিনি বলেন, গতকাল (২৬ জানুয়ারি) আমার দিন খুব ভালোভাবেই শুরু হয়েছিল। কিন্তু ভোর ৩টায় আমার মোবাইলে একজন বাস্কেটবল খেলোয়াড়কে নিয়ে নিউজ অ্যালার্ট আসে, যাকে আমি অনেকদিন থেকেই অ’নুসরণ করতাম।

মূলত বাস্কেটবল খে’লোয়াড় কোবি ব্রায়ান্টের মৃত্যুর খবরটি নিয়ে কথা বলছিলেন দিয়া। রেহনা হ্যায় তেরি দিল ম্যায় সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরও বলেন, তার হেলিকপ্টার দুর্ঘটনার খবরে আমি খুবই দুঃখ পেয়েছি। প্র’তিদিনই কোনও না কোনও বিষয়ে আমরা কষ্ট পাই। কিন্তু প’রবর্তী সময়ে আমাদের তা মানিয়ে নিতে হয়।

আরও পড়ুন:  তুলে ফেলা হচ্ছে সানি লিওনের পিঠের চামড়া

আমি অনেক বেশি আবেগাপ্লুত হয়ে প’ড়েছিলাম কারণ আমার ব্লাডপ্রেসার লো ছিল। রবিবার (২৬ জানুয়ারি) সকালে যুক্ত’রাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। এই দুর্ঘটনায় ব্রায়ান্টের ১৩ বছরের মেয়ে জিয়ান্নাসহ নিহত হন আরও ৯ জন আ’রোহী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 104
    Shares