আগামীকাল ঢাকায় আসছেন আল্লামা শাহ্ আহমদ শফী

126
পড়া যাবে: < 1 minute

আগামীকাল বৃ’হস্পতিবার ঢাকার আশুলিয়ায় আসছেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ও হাইয়্যাতুল উলয়ার চেয়ারম্যান, দারুল উলুম মইনুল ইসলাম হাটাজারীর মুহতামিম আল্লামা শাহ্ আহমদ শফী। আশুলিয়া থানাধীন দ’ক্ষিন ভাদাইল দারুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার উদ‍্যোগে এক ইসলামী মহা’সম্মেনের আয়োজন করা হয়েছে। এদিন দুপুরের দিকে হেলিকপ্টার যোগে শাহ্ আহমদ শফী অত্র মাদরাসা ভবনের ছাদে নামবেন বলে জানা গেছে।

এই ইসলামী মহা’সম্মেলনে তিনি প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকার কথা নিশ্চিত করেছেন উক্ত মাদ্রাসার চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন। এছাড়াও বয়ান করবেন ফরিদপুরি মাওলানা খালেদ সাইফুল্লাসহ দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদগণ। সভা’পতিত্ব করবেন আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন (দিলু)। সং’শ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদরাসা সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হবে দুপুর থেকে চলবে রাত পর্যন্ত।

দুপুরের পরেই আল্লামা শাহ্ আহমদ শফী হেলিকপ্টারযোগে সম্মেলনস্থলে উপস্থিত হয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করবেন। এ বিষয়ে আ’শুলিয়া থানার (ওসি) শেখ রেজাউল করিম দিপু বলেন, আল্লামা শাহ্ আহমদ শফীর উ’পস্থিতি ও ইসলামী মহাসম্মেলনকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গুরুত্ব সহকারে ক’ঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 218
    Shares