প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাঙ্গাইলে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

38
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলের দেলদুয়ারে তৃতীয় শ্রে’ণির (৯) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ বুধবার রাতে অভিযুক্ত এমদাদুল হককে (৫৫) গ্রেফতার করেছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার ফাজিলহাটী ইউনিয়নের ফাজিলহাটী গ্রামে এ ঘ’টনা ঘটে। গ্রেফতারকৃত এমদাদুল হক একই গ্রা’মের মৃত শামছুল হকের ছেলে।

পুলিশ ও পা’রিবারিক সূত্রে জানা যায়, তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে জমি থেকে গরুর জন্য ঘাস আনতে যায়। এ সময় একা পেয়ে প্রতিবেশী এমদাদুল হক জোরপূর্বক লেবু খেতে নিয়ে ধর্ষণ করে। পরে ওই শিশু শি’ক্ষার্থীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উ’দ্ধার করে।

আরও পড়ুন:  সড়ক পার হওয়ার সময় বাস চাপায় ২ মেডিকেলের শিক্ষার্থী নিহত

পড়ে তাকে প্রথমে উ’পজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে ওই ছাত্রী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এ ব্যাপারে দেলদুয়ার থানার এসআই মনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় বুধবার বিকেলে ওই ছা’ত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর রাতে অভিযুক্তকে গ্রে’ফতার করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।