প্রচ্ছদ বিনোদন

ভারতের অন্যতম ধনী দম্পত্তির সম্পদের পরিমাণ ১২০০ কোটি

92
পড়া যাবে: < 1 minute

ভারতের দারুন এক জুটি তারা। একজন ক্রিকেটার আরেকজন জনপ্রিয় অভিনেত্রী। একশো বিশ কোটি জনসংখ্যার দেশে আ’লোচিত জুটি বিরাট কোহলি ও আ’নুশকা শর্মার কথা। দীর্ঘদিন প্রেমের পরে অবশেষে ২০১৭ সালে তারা বিয়ে করেন। তাই বলে ক্যারিয়ার তাদের থেমে নেই। সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন তারা। আন্তর্জাতিক একটি গণমাধ্যমে এবার উঠে এসেছে এই দম্পত্তির সম্পদের পরিমাণ। ভারতের অন্যতম ধনী দ’ম্পত্তি হিসেবে দেখা হচ্ছে তাদের।

ফোর্বসের তালিকায় গত বছর সে’রা ধনী হিসেবে নাম উঠে আসে বিরাটের। যুক্তরাষ্ট্রভিত্তিক প্রভাবশালী ব্যবসায়িক এই সাময়িকী জানায়, ২১তম শীর্ষ ধনী হিসেবে নাম উঠে আসে আনুশকার। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের ব্যক্তিগত স’ম্পদের পরিমাণ। দেখা যায়, বিরাটের সম্পদের নেট অর্থ’মূল্য ৯০০ কোটি রুপি। তিনি গত বছর আয় করেছেন দুইশ ৫২ কোটি ৭২ লাখ রুপি। অন্যদিকে গত বছর তার স্ত্রীর আয় ছিল ২৮ কোটি ৬৭ লাখ রুপি। তার সম্পদের অর্থমূল্য ৩৫০ কোটি রুপি।

আরও পড়ুন:  মুজিববর্ষে এশিয়া একাদশের হয়ে খেলবেন কোহলিসহ ভারতের চার ক্রিকেটার

সে হিসাবে নেট স’ম্পদের পরিমাণ এক হাজার ২০০ কোটি রুপিরও বেশি এই দম্পত্তির। আয়ের উৎস হিসেবে ভা’রতীয় ক্রিকেট বোর্ড, ইন্ডিয়ার প্রিমিয়ার লিগ, পণ্যের বিজ্ঞাপন, শুভেচ্ছাদূত ও রেস্তোরাঁ ব্যবসা থেকে বিরাটের এই সম্পদ এসেছে বলে জানা যায়। আর আনুশকা অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন ও শুভেচ্ছা’দূত হিসেবে কাজ করে থাকেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 33
    Shares