প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রাজশাহীতে পুকুরে ডুবে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

89
পড়া যাবে: < 1 minute

বর্তমানে তরুণ প্র’জন্মের জাছে সেলফি তোলা বিষয়টি অত্যন্ত আকর্ষণীয়। তবে মাঝে মাঝে সেলফি তোলাও ডেকে আনে বিপদ। সেলফি তুলতে গিয়ে পুকুরে ডুবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মহিউদ্দিন তাজ (২৩) নামের এক শি’ক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে বিশ্ব’বিদ্যালয়ের অভ্যন্তরের একটি পুকুরে ওই শিক্ষার্থী ডুবে মারা যায়। নগরীর মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন।

মৃত ম’হিউদ্দিন তাজ বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও তড়িৎ প্রকৌশল বিভাগের শিক্ষার্থী ছিলেন। সে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার কয়রা গ্রামের এনামুল হকের ছেলে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি মাসুদ বলেন, বৃহস্পতিবার দুপুরে পুকুরের পাড়ে গিয়ে সে’লফি তুলছিলেন তাজ। এ সময় তার ফোনটি হাত থেকে পু’কুরে পড়ে যায়। তখন ফোনটি খুঁজতে সে পুকুরে নামে। প্রথমবার খোঁজাখুজি করে না পেলে কিছুক্ষণ পর সে আবার পুকুরে নামে। তখন সে পুকুরে ডুবে যায়।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম গড়ে তুলতে হবে, দেশপ্রেম না থাকলে শিক্ষার কোনো মূল্য নেই

পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকা কয়েকজন যুবক ও রুয়েটে দায়িত্বরত আনসারদের সহায়তায় তাজকে উ’দ্ধার করা হয়। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নে’ওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান ওসি। রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক রবিউল আউয়াল বলেন, তাজের লাশ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়েছে। যত দ্রুত সম্ভব স্বজনদের হাতে লাশ হ’স্তান্তর করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 92
    Shares