প্রচ্ছদ বিশ্ব সংবাদ

মুসলিম ছেলেকে বিয়ে করছেন বিল গেটস কন্যা

253
পড়া যাবে: < 1 minute

বাবা বিখ্যাত মানুষ। বিশ্বের শীর্ষ ধনীদের অন্যতম। বিপুল সম্পত্তির লোভে লাখো তরুণ যে তার পাণি’প্রার্থী হবেন, তা আশ্চর্য কিছু নয়। তবে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের কন্যা জেনিফার গেটসের মন জয় করেছেন এক মিসরীয় মুসলিম তরুণ। নায়েল নাসের না’মের ওই তরুণ ঘোড়দৌড়বিদ হিসেবে প্রতিষ্ঠিত। মিশরে জন্ম নেয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ব’বিদ্যালয়ে পড়ার সময় দুজনের পরিচয় হয়।

ঘোড়’দৌড়ের প্রতি ভালোবাসা থেকে নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে। দুজনের প্রেমের এবার পরিণতি হতে যাচ্ছে। গতকাল বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ২৩ বছর বয়সী জেনিফার নিজের বিয়ের খবর জানান। একটি বরফে ঢাকা জায়গায় কাছা’কাছি বসা দুজনের ছবি দিয়ে ওই পোস্টে জেনিফার লিখেন, হ্যাঁ, আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘ’টাল নায়েল নাসের।

তুমি অনন্য। এই স’প্তাহান্তে তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়েছ, যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমরা শিখতে, বাড়তে, হাসতে এবং ভালোবাসতে কা’টিয়ে দেব আমাদের জীবন। লেখার পরে একটি আংটির ই’মোজিও দেন জেনিফার।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 254
    Shares