প্রচ্ছদ খেলা ক্রিকেট

শেহবাগের মাথায় যতোগুলো চুল আছে তার চেয়েও বেশি টাকা আমার আছে

84
পড়া যাবে: < 1 minute

সম্প্রতি ভারতীয় সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ বলেছেন শোয়েব আখতারের খুব অর্থের প্রয়োজন, এ’জন্যই তিনি ভারতের পক্ষে কথা বলেন।শেহবাগের এমন মন্তব্য প্রসঙ্গে নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেন, ভারত আমাকে খাওয়ায় না, আল্লাহ আমার রিযিকের ব্যবস্থা করেন। তাছাড়া আমি ইউটিউব চ্যানেলের কারণে বি’খ্যাত নই।

আমি পাকিস্তানের হয়ে ১৫ বছর ক্রিকেট খেলেছি এবং বিশ্বের দ্রুততম বোলার ছিলাম। সে’জন্য বিখ্যাত।তিনি বলেন, আমি শুধু ভা’রত নয়, সারা বিশ্বেই জনপ্রিয়। আপনি যদি বাংলাদেশে যান দেখবেন আমার গাড়ি যাওয়ার জন্য ট্রাফিক রাস্তা বন্ধ করে দেয়।

আরও পড়ুন:  ভার'তের বোলিং কোচ হলে বের করে আনবো দেশের সেরা ফাস্ট বোলার'দের

লোকেরা আমাকে অ’স্ট্রেলিয়ার রাস্তায়ও চিনতে পারে, তাই আমি ইউটিউবে দ্রুততম এক মিলিয়ন গ্রাহক পৌঁছাতে সক্ষম হয়েছি।পা’কিস্তানের কিংবদন্তি এ ক্রিকেটার আরও বলেন, শেহবাগের মাথায় যতোগুলো চুল আছে তার চেয়েও বেশি টাকা আমার আছে। আমি টাকার জন্য ইউ’টিউবে ক্রিকেট নিয়ে বিশ্লেষণ করি না।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 27
    Shares