প্রচ্ছদ বিনোদন

মিথিলার মতো হতে চান ছোট বোন মিশৌরী

179
পড়া যাবে: < 1 minute

মডেল ও অ’ভিনেত্রী মিথিলার ছোট বোন মিশৌরী রশিদ প্রায় চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। মিথিলাও প্রথমে বিজ্ঞাপনে কাজ করেছিলেন, পরে চলচ্চিত্রে। এবার মিথিলার বোন নিয়মিত হচ্ছেন অভিনয়ে। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র শিরোনাম’হীন-এ অভিনয় করছেন। এতে কেন্দ্রীয় একটি চ’রিত্রে দেখা যাবে মিশৌরীকে। নিজের এই কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত মিশৌরী। তিনি বলেন, পারিবারিকভাবেই আমি শোবিজের সঙ্গে পরিচিত। একটা বাড়তি আগ্রহ সব’সময়ই ছিলো।

অনেক আগে টিভিসিতে কাজও করেছিলাম। কিন্তু নিয়মিত অভিনয় বলতে তেমনটা আর হয়নি। তিনি জানান, বেশ লম্বা বি’রতি শেষে আবারও জার্নিটা শুরু করেছি। বেশ কিছু কাজ এরইমধ্যে করেছি। মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনেও কাজ করা হয়েছে। এর আগে সু’বর্ণা মুস্তাফার একটি নাটকে কেন্দ্রীয় চ’রিত্রে অভিনয় করেন মিশৌরি। সেটাই ছিল প্রথম। এরপর অভিনয়ে কিছু’দিন বিরতি দেন তিনি।

এখন আবার নিয়মিত কাজ শুরু করেছেন। প্রথমবারের মতো শর্টফিল্মে কাজ করা হচ্ছে- জানান তিনি। মি’শৌরী আরও বলেন, কিছুদিন আগে নুহাশ হুমায়ুনের পিজা ভাই নাটকেও কাজ করেছেন এই তরুণ অভিনেত্রী। অভিনয় ছাড়াও নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর স’হকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরী। কখনো পরিচালক হিসেবে কাজ করবেন কী না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন- এখন পর্যন্ত ভা’বিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 130
    Shares