প্রচ্ছদ বিনোদন

মা হচ্ছেন কোয়েল মল্লিক

99
পড়া যাবে: < 1 minute

এক সময়ের কল’কাতার নম্বর ওয়ান নায়িকা কোয়েল মল্লিককে খুব বেছে বেছে কাজ করতে দেখা যায়। পছন্দ মতো গল্প ও চরিত্র পেলেই অভিনয় করে থাকেন এই নায়িকা। ২০১৩ সালে সি’নেমার প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। ব্যক্তিজীবন নিয়ে খুব একটা কথা বলেন না এই না’য়িকা। এবার নিজের মা হওয়ার খবরটি সরাসরি জানালেন কোয়েল। ই’নস্টাগ্রামে স্বামীর সঙ্গে ছবি দিয়ে কোয়েল মল্লিক সবাইকে জানিয়ে দিলেন যে তিনি মা হতে চলেছেন৷

শনিবার স’কালেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে মা হওয়ার এই সুখবর প্রকাশ্যে আনলেন সাত পাকে বাঁধা খ্যাত নায়িকা। স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি পোস্টকার্ড সাইজের ছবি দি’য়েছেন। আর সেই ছবিতেই অন্তঃ’সত্ত্বা হওয়ার খবর জানান দিলেন কোয়েল। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে।

৩৭ বছর ব’য়সী কোয়েল জানালেন, আমার মধ্যে এক নতুন জীবনের হৃদস্পন্দন শু’নতে পাচ্ছি। আমাদের সন্তানের অপেক্ষায় রয়েছি। পাশাপাশি কবে সেই অ’পেক্ষার অবসান ঘটছে, সেখবরও জানিয়েছেন কো’য়েল। ওই পোস্টেই লিখেছেন, এই গ্রীষ্মেই আসতে চলেছে সে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 40
    Shares