প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

হরতালের নামে নৈরাজ্য হলে জনগণ মেনে নেবে না

70
পড়া যাবে: < 1 minute

হরতাল বিএনপির হঠ’কারি সিদ্ধান্ত, আমরা এই হরতাল মানি না। যানবাহন চলাচল করবে, ভাংচুরের চেষ্টা হলে তার দায় বিএনপিকেই বহন করতে হবে বলে ম’ন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা। শনিবার (১ ফেব্রুয়ারি) হরতাল ঘোষণার পর এক প্রতি’ক্রিয়ায় মালিক সমিতির এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

রাঙ্গা বলেন, হর’তালের নামে যানবাহন ভাঙচুর করেছে দলটির নেতাকর্মীরা। গাড়িতে অগ্নিসংযোগ করেছে। মানুষের স্বাভাবিক চলা’চলে ব্যাঘাত ঘটিয়েছে। শত শত গাড়ীর মালিককে নিঃস্ব করেছে। বেকার করেছে পরিবহন শ্রমিকদের। অবরোধ হরতালের নামে তারা হাজার হাজার কোটি টাকা ক্ষতি করেছে। হরতারের নামে এবার নৈরাজ্য হলে জন’গণ মেনে নেবে না।

আরও পড়ুন:  ফের আইসিইউতে রফিকুল ইসলাম মিয়া

যান’বাহন ক্ষতিগ্রস্থ হলে তার ক্ষতিপূরণ দিতে হবে বিএনপিকেই। তিনি বলেন, এই হরতালের কোনো যৌক্তিকতা নেই। আমরা জন’গণের দুর্ভোগ সৃষ্টি করতে দিতে পারি না। হরতালে যদি একটি গাড়িতে আঁচড় দেওয়ার চেষ্টা হয়, বিএনপিকেই তার ক্ষতিপূরণ দিতে হবে। বিএনপির উ’দ্দেশে বলেন, ভোটে যাবেন, ইভিএম মেনে নেবেন। জনগণের রায় মানবেন না এটা হতে পারে না।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 26
    Shares