প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মোহাম্মদপুরে আওয়ামী লীগ এজেন্টকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

59
পড়া যাবে: < 1 minute

মোহাম্মদপুরের রায়ের বাজারের রহিম বেপারী ঘাটে নির্বাচন পরবর্তী হামলায় ৩২ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর এজেন্ট নিহত হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘ’টনা ঘটে। নিহতের নাম মো. সুমন সিকদার (২৫)। স্থানীয় সূত্র জানায়, সুমন ৩২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী সৈয়দ হাসান-নূর ইসলাম রাষ্টনের পোলিং এজেন্ট ছিলেন। একদল মুখোশ’ধারীর হামলায় তিনি নিহত হন। মোহাম্মদপুর থানার এসআই হারুনুর রশিদ জা’নান, সুমন সিকদারের বাবার নাম আনোয়ার আহমেদ সিকদার। তার বাসা ৪/২ ব্লক এফ লালমাটিয়ায়। লালমাটিয়া মহিলা কলেজ কেন্দ্রে পোলিং এ’জেন্ট ছিলেন তিনি।

ফলাফ‌লের পর দুই প‌ক্ষের মারা’মা‌রি‌তে তিনি নিহত হন। লাশ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পাঁচজন আহত হন। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। প্রত্যক্ষদর্শী ও নিহত সুমনের বন্ধু মো. সাজ্জাদ বলেন, আমি সুমন, রুবেল, আলামিন, ইমরান মেসি ও ইমরান’সহ ৬ জন রহিম ব্যাপারী ঘাটে দাঁড়িয়ে কথা বলছিলাম। হঠাৎ অর্ধশত যুবক এসে ৩৩ নম্বর ওয়ার্ডের যুব’লীগের নেতা শাহ আলম জীবনের লোক কে কে আছে, বলে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে সুমন আহত হলে আমরা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাস’পাতালের জরুরী বিভাগে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে আমার বন্ধুকে এভাবে হত্যা করল আমরা জানি না।

আরও পড়ুন:  চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ

হামলা করার সময় সবার মুখে মাস্ক পরা থাকায় কাউকে চিনতে পারিনি। বন্ধু আরো জানান, সুমনের আগামীকাল সী’মান্ত স্কায়ারে একটি ফাস্টফুডের দোকানে কাজ করার কথা ছিল। এক ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিল সুমন। বাবা আনোয়ার আহমেদ শিকদার গাড়ি চালায়। তার গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রামগাতীতে। শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাস’পাতালের ডা. প্রবাহ বি’শ্বাস বলেন, আমাদের এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তার বুকের ডান পাশে ধারাল অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। এছাড়া তার পেটে, পায়ে ও পিঠসহ শরীরে বেশ জায়গায় স্ট্যাপ ই’নজুরি আছে।

আরও পড়ুন:  রাজধানীর ১৩ এলাকা করো'নার ‘রেড জোন’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 82
    Shares