প্রচ্ছদ বিশ্ব সংবাদ

এবার স্পেনে থাবা মেরেছে প্রাণঘাতী করোনা ভাইরাস

276
পড়া যাবে: < 1 minute

চীনের পর এবার স্পেনে থাবা মেরেছে প্রাণঘাতী করোনা’ভাইরাস। শুক্রবার (৩১ জানুয়ারি) স্পেনে এই ভাইরাসে আক্রান্ত প্রথম রোগী শনাক্ত করা হয়েছে আটলান্টিক সাগরের তীরবর্তী কানারিয়া দ্বীপ’পুঞ্জের অন্তর্ভুক্ত লা গমেরা দ্বীপে। একজন জার্মান পর্যটকের শরীরে করোনা’ভাইরাস পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

রোগীকে স্থানীয় হাসপাতাল নুয়েস্ত্রা সিনিয়োরা দে গুয়াদালুপেতে ভর্তি করা হয়েছে। করোনা’ভাইরাসে আক্রান্ত প্রথম রোগীর খবর নিশ্চিত করলেও স্পেনের স্বাস্থ্য মন্ত্র’ণালয় জানিয়েছে, এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। এদিকে শুক্র’বার স্পেনের ২১ জন নাগরিককে চীনের উহান থেকে স্পেনে ফিরিয়ে আনা হয়েছে।

আরও পড়ুন:  ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে

তাদের বহন’কারী বিমান স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৪০ মি’নিটে মাদ্রিদের টররেজন দে আরদেজ বিমানবন্দরে পৌঁছে। তাদেরকে সাময়িক সময়ের জন্য মাদ্রিদের গমেজ উলা মিলিটারি হাস’পাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 794
    Shares