প্রচ্ছদ বাংলাদেশ ঘটনা-দুর্ঘটনা

আশুলিয়ায় যাত্রীবাহী বাস চাপায় মা মেয়েসহ তিনজন নিহত

48
পড়া যাবে: < 1 minute

আশুলিয়ার নবী’নগর এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় বাসটির চালককে আটক করতে না পারলেও বাসটি আটক করেছে পুলিশ। রোববার (০২ ফেব্রুয়ারি) সকালে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলার আলফা’ডাঙ্গা থানার পানাইল গ্রা’মের আরশ মোল্লার মেয়ে মালেকা (২৫), তার শিশু কন্যা ফাতেমা (৪) ও রিকশা চালক টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আউকপাড়া এলাকার আব্দুল আজিজের ছেল জুয়েল রানা (৪০)।

নি’হতের মামা কামরুল ইসলাম জানান, গত কয়েকদিন আগে আমার ভাগ্নি মালেকা তার কন্যা’কে নিয়ে আশুলিয়া থানা পলাশ বাড়ি এলাকায় বেড়াতে আসে। আজ সকালে বাড়ি যাবার জন্য রিক্সা দিয়ে নবীনগর এলাকায় কাউন্টারে যাওয়ার সময় দ্রুতগতির বাসটি রিকশা’টিকে চাপা দিলে ঘটনা’স্থলেই তিনজন নিহত হয়। পরে  কাবা পরিবহনের (ঢাকা মেট্রো -ব ১৫-২৯৯৮) নাম্বারের বাসটিকে আটক করা হয়েছে।

আরও পড়ুন:  রংপুর মহাসড়কে বাসের ধাক্কায় এক বৃদ্ধ নিহত

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানায়, স’কালে সড়ক দুর্ঘটনা সং’বাদ পেয়ে নবীনগর এলাকায় গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালককে আটক করা সম্ভব হয়নি। নিহত’দের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে প্রে’রণ করার প্রস্তুতি চলছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 75
    Shares