প্রচ্ছদ বিনোদন

অভিনেত্রী ফারিয়া এখন শয্যাশায়ী অবস্থায়

192
পড়া যাবে: < 1 minute

মালয়েশিয়ায় মিডিয়া মার্কেটিং বিষয়ে লেখা’পড়া নিয়ে দেশের বাহিরে ব্যস্ত থাকায় অভিনয় থেকে দূরে ছিলেন লাক্স তারকা খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি পড়া’শুনা শেষ করে দেশে ফিরেন এই অভি’নেত্রী। ফিরেই ব্যস্ত হয়ে পড়েন অভিনয়ে। হঠাৎ মাংস’পেশিতেও ব্যথা শুরু হয়। ব্যথার মাত্রা বেশি হওয়ার কারণে চিকিৎসকের দ্বারস্থ হতে হয়। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানিয়ে দিয়েছেন, আপা’তত কোনও কাজ নয়।

বেশ কয়েকটা দিন শয্যা’শায়ী থাকতে হবে। ৩০ জানুয়ারি থেকে বিশ্রামে আছেন। ফারিয়া জানান, এক মাসে চারটি খণ্ড নাটক ও একটি ধারাবাহিক নাটকের শুটিং কর’লাম। অনেক দিন বিরতির পর টানা কাজ শুরুর কা’রণে এমনটা হয়েছে। তাই আপা’তত শুটিং থেকে বিরতি।

ফারিয়া শাহরিন। ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপার’স্টার প্রতিযোগিতায় প্রথম রানার’আপ তিনি। মুঠো’ফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের কথা দিলাম প্যাকেজের বিজ্ঞাপন চিত্রে মডেল হয়ে ব্যাপক পরিচিতি পান। এরপর নাটক ও বি’জ্ঞাপনে দেখা গেছে তাকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 40
    Shares