প্রচ্ছদ বাংলাদেশ জেলা

চুরির অপবাদ সইতে না পেরে নারীর আত্মহত্যা

97
পড়া যাবে: < 1 minute

যশোরের শার্শায় স্বর্ণের চেইন চুরির অপ’বাদ সইতে না পেরে শিশু মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক নারী। রোববার (০২ ফেব্রুয়ারি) বিকালে শার্শা উপজেলার রামচ’ন্দ্রপুরে গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃতরা হলেন রামচন্দ্রপুরে গ্রামের আল মামুনের স্ত্রী জুলেখা বেগম (২৫) ও তাদের মেয়ে আমেনা খাতুন (৫)। স্থা’নীয়রা জানান, গত ৬ মাাস আগে প্রতি’বেশী আলাউদ্দিনের মেয়ে জুলি খাতুনের গলার চেইন হারিয়ে যায়। রোববার সকালে একই গ্রামের আমেনা খাতুন একটি স্বর্ণের চেইন

গলায় দিয়ে পাশের বাড়ি আলাউদ্দিনের দো’কানে আসলে চুরি যাওয়া চেইনটি তাদের দাবি করেন। এসময় শিশু ক’ন্যার গলা থেকে চেনটি ছিনিয়ে নিয়ে চোর বলে তাড়িয়ে দেওয়া হয়। পরে মেয়েটির মা দোকানে এসে প্রতিবাদ করলে তাকেও লাঞ্চিত করা হয়। বিষয়টি মেনে নিতে না পেরে বি’কালে অন্তঃসত্ত্বা জুলেখা বেগম নিজ কন্যাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে নিজে গলায় রশি পেঁচিয়ে আত্ম’হত্যা করেছে।

আরও পড়ুন:  যশোরের সীমান্তে ৪০টি সোনার বারসহ দুই যুবক গ্রেফতার

পরে খবর পেয়ে শার্শা থানা পুলিশ ঘটনা’স্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। নাভারন সার্কেল পুলিশ সু’পার জুয়েল ইমরান জানান, সুরতহাল রিপোর্টের জন্য লাশ মর্গে প্রে’রণ করা হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। প্রাথমিকভাবে জিঙ্গাাসাবাদের জন্য জুলি খাতুনের মাকে পুলিশ হেফা’জতে নেয়া হয়েছে। পুলিশ প্রকৃত ঘটনা উদ’ঘাটনের চেষ্টা করছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 46
    Shares