প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ

62
পড়া যাবে: < 1 minute

রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় ৩ বছরের এক শিশু’কে ধর্ষণের অভিযোগে এক দোকান কর্ম’চারী কিশোরকে (১৩) আটক করেছে পুলিশ। রবি’বার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ঘটনাটি ঘটে। শিশু’টিকে শারীরিক পরীক্ষার জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাস’পাতালে ভর্তি করা হয়।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আলতাব হোসেন গণ’মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। শিশু’টি পরিবারের সঙ্গে বসিলা এলাকায় থাকে। পুলিশ জানায়, বেলা ১২টার দিকে পাশের দোকানে চক’লেট কিনতে যায় শিশুটি। দোকানে গেলে কর্মচারী শিশু’টিকে ফ্রিতে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন:  কেরানীগঞ্জে ৫ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার

এরপর শিশু’টি বাসায় এসে তার মাকে ঘটনাটি খুলে বলে। ঘটনা জানার পর দোকানে গিয়ে ধরে থানায় খবর দেওয়া হয়। এরপর শিশুটিকে হাস’পাতালে ভর্তি করা হয়। শিশু’টিকে বর্তমানে ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সে’ন্টারে (ওসিসি) চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 109
    Shares