প্রচ্ছদ বিনোদন

দীর্ঘ ২৪ বছর পর সালমান শাহ মৃত্যুর প্রতিবেদন দাখিল হচ্ছে

175
পড়া যাবে: < 1 minute

বাংলা সিনেমার স্টাইল আইকন খ্যাত একসময়কার তুমুল জনপ্রিয় অভিনেতা সামলান শাহ অপ’মৃত্যুর মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আ’গামী ৩০ মার্চ দিন ধার্য করা হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) মামলা’টির প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন তদন্ত সং’স্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তা দাখিল করেনি।

এজন্য ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ ত’দন্ত প্রতিবেদন দাখিলের পরবর্তী ওই দিন ধার্য করেন। মামলার বাদী’পক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ এসব তথ্য জানিয়েছেন। আদালত সূত্র জানায়, বাংলাদেশের চলচ্চিত্রে তুঙ্গস্পর্শী জন’প্রিয়তার  মধ্যে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর  রাজ’ধানীর ইস্কাটন

আরও পড়ুন:  পারিবারিক কলহের কারনেই আত্মহত্যা করেছিলেন সালমান শাহ

রোডে নিজের বাসা থেকে শাহরিয়ার চৌধুরী ইমন ওরফে সালমান শাহর লাশ উ’দ্ধার করা হয়। ওই সময় সাল’মানের মৃত্যুর ঘটনায় তার বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী একটি অপ’মৃত্যুর মামলা করেন। পরে ১৯৯৭ সালের ২৪ জুলাই সালমানকে হ’ত্যা করা হয়েছে অভিযোগ করে মামলাটি হত্যা মা’মলায় রূপান্তরের আবেদন করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 512
    Shares