প্রচ্ছদ বিনোদন

বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান

68
পড়া যাবে: < 1 minute

শেখ মজিবুর রহমানের আত্ম’জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র চিরঞ্জীব মুজিব। নজরুল ইসলামের রচনা ও পরিচালনায় নির্মিত হচ্ছে এ চলচ্চিত্রটি। এতে বঙ্গ’বন্ধুর মায়ের চরিত্রে অভিনয় করছেন গুণী অভি’নেত্রী দিলারা জামান। সম্প্রতি মানিক’গঞ্জের বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিংও সম্পন্ন করেছেন দিলারা জামান।

এমন একটি ঐতি’হাসিক চরিত্রে অভিনয় করতে পেরে ভীষণ খুশি একুশে পদক ও জাতীয় চল’চ্চিত্র পুরস্কার’প্রাপ্ত এই অভিনেত্রী। জানা গেছে, হায়দার এন্টারপ্রাইজের ব্যানারে পাঁচ কোটি টাকায় নির্মিত হচ্ছে চিরঞ্জীব মুজিব। ছবিটির পৃষ্ঠ’পোষকতায় আছে সিকদার গ্রুপ, পাওয়ারপ্যাক হো’ল্ডিংস লিমিটেড ও ন্যাশ’নাল ব্যাংক লিমিটেড।

আরও পড়ুন:  বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ

ইতি’মধ্যে হায়দার এন্টারপ্রাইজের সঙ্গে সিক’দার গ্রুপের একটি চুক্তিও স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুসারে, স্পন্সর সং’স্থা প্রযোজনা সংস্থাকে দুটি সমান কিস্তিতে পুরো পরিমাণ টাকা সর’বরাহ করবে। আর চলচ্চিত্র’টির বাণিজ্য, প্রদর্শনী ও বিজ্ঞাপন থেকে প্রাপ্ত আয় বঙ্গবন্ধু স্মৃতি ট্রাস্টে জমা দেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 92
    Shares