প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নরসিংদীতে শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও

298
পড়া যাবে: < 1 minute

নরসিংদীর শিবপুর উ’পজেলার সৈয়দনগর গ্রামের হতদরিদ্র পরিবারের নাবালিকা মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তার বড় মেয়ের জামাতা সবুজ মিয়ার বিরুদ্ধে। অভি’যুক্ত সবুজ মিয়া তার শ্বশুর বাড়ির পাশের পুটিয়া কামার’গাও গ্রামের রাজ্জাক টেক্সটাইল মিলে শ্রমিক হিসেবে কর্ম’রত ছিল। জানা যায়, চার বছর আগে মাধবদী টাটাপাড়া এলাকার জাকারিয়া মিয়ার পুত্র সবুজ মিয়ার সাথে শিবপুর উপ’জেলার হারুন মিয়ার কন্যা রাকিবা আক্তারের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই সবুজ মিয়া তার স্ত্রী’কে নিয়ে শ্বশুর বাড়িতে অবস্থান করছিলো। বিয়ের ২ বছরে তাদের সংসারে একটি কন্যা এবং ২ মাস বয়সের একটি পুত্র সন্তান জন্ম হয়। গত ১ ফেব্রুয়ারী স’কাল ১১টায় শ্বশুর বাড়ি ফাকা পেয়ে সবুজ মিয়া তার নাবা’লিকা শ্যালিকা লতিফা বেগমকে নিয়ে পালিয়ে যায়। অনেক খুজাখুজির পর লতিফাকে বাড়িতে না পেয়ে শিব’পুর মডেল থানায় একটি সাধারন ডা’য়রী করেন।

আরও পড়ুন:  পলাশ বিয়াম ল্যাবরেটরি স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

লতিফা আক্তারের মা রাশিদা বেগম জানান, আমার বড় মেয়েটির দুটি স’ন্তানের কথা চিন্তা না করে মেয়ের জা’মাই এমন একটি কাজ করতে পারল? এখন আমার দুটি মেয়েরই বা কি হবে, গরিব মানুষ, এখন কি করব,আমি দু’চোখে অন্ধকার দেখছি। এ বিষয়ে রাকিবা ও লতিফার বাবা-মা নাবালিকা মেয়ে লতিফা আক্তারকে উদ্ধারের ব্যাপারে শিবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও শিব’পুর থানা পুলিশের হস্ত’ক্ষেপ কামনা করছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 129
    Shares